মাত্র পাওয়া : রোনালদোর এমন আচরণে বিরক্ত টেন হ্যাগ

InCollage 20221020 205450073

ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ টেন হ্যাগের অধীন বেশির ভাগ সময় বেঞ্চেই বসে থাকতে দেখা গেছে ক্রিস্টিয়ানো রোনালদোকে। বুধবার (১৯ অক্টোবর) রাতে টটেনহ্যামের বিপক্ষে ম্যাচটিও বেঞ্চে বসেই দেখতে হয়েছে রোনালদোর। যার কারণে ক্ষুব্ধ হয়ে ম্যাচ শেষের আগেই রোনালদো চলে যান টানেলে। তার এমন আচরণ পছন্দ হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হ্যাগের।

ইউনাইটেডে দ্বিতীয় দফায় যোগ দেয়ার পর প্রথম মৌসুমটা দারুণ কাটিয়েছিলেন রোনালদো। তবে টেন হ্যাগের অধীন একাদশেই জায়গা পাচ্ছেন না সাবেক রিয়াল তারকা। বুধবারের ম্যাচেও পুরো সময় বেঞ্চে বসে ছিলেন রোনালদো। এর আগের ম্যাচে অবশ্য একাদশে ছিলেন রোনালদো। তবে নিউক্যাসলের বিপক্ষে নিজের ছায়া হয়েই ছিলেন তিনি। যে কারণে হয়তো টটেনহ্যামের বিপক্ষে টেন হ্যাগ তাকে মাঠে নামাননি।

প্রিমিয়ার লিগের মিড উইক ম্যাচে টটেনহ্যামের বিপক্ষে ২-০ ব্যবধানে জিতেছে ইউনাইটেড। তবে দলটির জয় ছাপিয়ে আলোচনায় উঠে এসেছে রোনালদোর নাম। ম্যাচের ৮৯তম মিনিটে বেঞ্চ ছেড়ে টানেলে ঢুকতে দেখা যায় সিআর সেভেনকে।

বিষয়টি নিয়ে ম্যাচের পর থেকেই চলছে তুমুল আলোচনা। সংবাদ সম্মেলনে এ প্রসঙ্গে জানতে চাইলে টেন হ্যাগ বলেন, এ মুহূর্তে তিনি বিষয়টা নিয়ে ভাবতে চান না। বিষয়টা নিয়ে তিনি রোনালদোর সঙ্গে পরে আলোচনা করবেন।

ইউনাইটেড কোচ বলেন, ‘রোনালদোর বিষয়টা নিয়ে আমি আগামীকাল তার সঙ্গে বসব। আমরা এখন এই জয় উদ্‌যাপন করছি। আমি তাকে দেখেছি, কিন্তু তার সঙ্গে কথা বলিনি।’

এদিকে রোনালদোর এমন আচরণ নিয়ে বিরক্তিও প্রকাশ করেছেন সাবেক ইংলিশ স্ট্রাইকার গ্যারি লিনেকার। ‘ম্যাচ অব দ্য ডে’ অনুষ্ঠানে লাইনকার বলেন, ‘এটি অগ্রহণযোগ্য–খুবই খারাপ ব্যাপার।’

You May Also Like