ফেসবুকে বিতর্কিত পোস্ট দিয়ে নি’ষিদ্ধ হলেন ক্রিকেটার মেহেদি হাসান রানা

বাংলাদেশের পেসার মেহেদী হাসান রানাকে এক মাসের জন্য নিষিদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিসিবির বিরুদ্ধে গত ১১ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজ লেখায় এই শাস্তি দেওয়া হয়েছে তাকে।

রানার শাস্তির বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির একটি সূত্র। সূত্রটি জানায়, ‘তাকে এক মাস খেলার বাইরে থাকতে বলা হয়েছে।এই সময় মানসিকভাবে ঠিক হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। চাইলে এটাকে নিষেধাজ্ঞাও বলতে পারেন।’

দীর্ঘ স্ট্যাটাসে তিনি এখনো জাতীয় দলে খেলতে না পারায় নিজের হতাশা প্রকাশ করেন। এর মধ্যে একজন নির্বাচককেও দায়ী করেন তিনি। পরে অবশ্য বিতর্কিত পোস্টটি ডিলিট করে দেন রানা। আরেকটি পোস্টে তিনি জানান, ওই স্ট্যাটাসটির দেওয়ার সময় জাতীয় লিগের ম্যাচ খেলতে তিনি মাঠেই ছিলেন। তার পেজের এডমিন প্যানেল অতি উৎসাহী হয়ে নির্বাচক ও বিসিবিকে দায়ী করে পোস্ট দেয় বলে দাবি করেন রানা।

পোস্ট ডিলেট করেও শাস্তি থেকে বাঁচতে পারেননি রানা। তাকে খেলানো হয়নি আজ থেকে শুরু হওয়া জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডেও। চট্টগ্রাম বিভাগের এই ক্রিকেটারকে আগামী এক মাস ক্রিকেটীয় কার্যক্রম থেকে দূরে থাকতে বলেছে বিসিবির ডিসিপ্লিনারি কমিটি। এতে পুরো জাতীয় লিগেই খেলা হচ্ছে না তার।

সুত্র- বাংলানিউজ

You May Also Like