কাতার বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ব্রাজিলিয়ান তারকা!

InCollage 20221016 220723694

আসন্ন কাতার বিশ্বকাপের আগে চোট চিন্তায় ফেলছে ফেভারিটদের। আর্জেন্টিনার আক্রমণভাগ তো চোট জর্জর। এবার ব্রাজিল দলেও হানা দিলো। চোটের কবলে পড়লেন জাতীয় দলের হয়ে দারুণ ফর্মে থাকা স্টাইকার রিচার্লিসন। নিজের সাবেক ক্লাব এভারটনের বিপক্ষে রিচার্লিসনকে মাঠ থেকে উঠিয়ে নিতে বাধ্য হন কোচ অ্যান্তনিও কন্তে।

এভারটনের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে পায়ে গুরুতর আঘাত পান। প্রাথমিক চিকিৎসা শেষে কিছুক্ষণ মাঠে ছিলেন। তবে ৫২ মিনিটে মাঠ ছাড়তে হয় তাকে। মাঠ ছাড়ার সময় চোখের জল আটকাতে পারেননি তিনি। আগামী ২০ নভেম্বর থেকে কাতার বিশ্বকাপ। তার আগে রিচার্লিসনের চোট ব্রাজিলের জন্য বড় ধাক্কা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

যদিও পরবর্তী পরীক্ষার পর জানা যাবে চোট সারতে কতদিন লাগবে তার। তবে পুরনো একটা দুঃস্মৃতি ব্রাজিল দলকে আরও চিন্তায় ফেলবে। এর আগে ২৫ বছর বয়সী এই তারকা এভারটনে থাকাকালে এমনই এক ইনজুরিতে দুই মাস মাঠের বাইরে থেকেছে

এদিকে ইএসপিএনকে রিচার্লিসন বলেন, ‘কথা বলতে কষ্ট হচ্ছে কারণ আমার স্বপ্নপূরণের (বিশ্বকাপে খেলা) খুব কাছে আছি। একই ইনজুরিতে আমি আগেও ভুগেছি। কিন্তু আশা করি এবার যত দ্রুত সম্ভব সেরে উঠবো। শেষবার যখন এভারটনের ছিলাম, তখন দুই মাস মাঠের বাইরে ছিলাম।’ উল্লেখ্য, দুর্দান্ত ফর্মে থাকা রিচার্লিসন শেষ ৬ ম্যাচে ৭টি গোল ও একটি এসিস্ট করেছেন।

You May Also Like