বাংলাদেশের ১জন ক্রিকেটারকে বিশ্বসেরা ক্রিকেটার বললেন দীনেশ কার্তিক

২০১৭ সালে কলকাতা সাকিবকে ছেড়ে দেয়। পরের বছর নিলামে কেকেআরের সাকিবকে দলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। হায়দরাবাদের জার্সি গায়ে দুই আসর খেললে তিন বছর পর সেই পুরনো দলেই ফিরেছেন সাকিব আল হাসান।

নিষে’ধাজ্ঞার কারণে গত বছর না খেলতে পারলেও এই বছর আইপিএল নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে ভেড়ায় কলকাতা নাইট রাইডার্স।

নিলামে ঘরের ছেলে সাকিবকে এতো কম দামে দলে পেয়ে উচ্ছ্বাসের কোন কমতি ছিল না কেকেআরের। সেই সাকিবকে নিয়ে বাড়তি উদ্দীপনা দেখা গেল দলটির সাবেক অধিনায়ক এবং বর্তমান সহ-অধিনায়ক দীনেশ কার্তিকের মধ্যে।

Advertisements
Advertisements

বুধবার ইন্সটাগ্রামে ভক্তদের প্রশ্নের উত্তর দেন দীনেশ কার্তিক। সেখানে সাকিব প্রস’ঙ্গ উঠে আসলে তাকে বর্তমান যুগের সেরা অলরাউন্ডারের একজন দাবি করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।
সাকিবকে দলে ফিরে পেয়ে আনন্দিত আ মর’া। সে আমা’দের জন্য অত্যন্ত আকর্ষণীয় নিয়োগ ছিল (পুরনো ক্রিকেটারদের মধ্যে) । সে আগেও কেকেআরের হয়ে খেলেছে। তাই তাকে দলে ফিরে পেয়ে উচ্ছ্বাসিত আ মর’া।”

এদিকে সাকিবদের আইপিএল মিশন শুরু হবে আগামী ১১ এপ্রিল, তারই পুরনো দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। চার বিদেশিদের মধ্যে মর’গান, রাসেল, কামিন্সের স’ঙ্গে একাদশে দেখা যেতে পারে সাকিবকেও।

Related Post