এই দল নিয়ে যা ভাবছেন সাকিব তা সরাসরি জানালেন

টি-২০ বিশ্বকাপের আগে দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছে। এই পরীক্ষা সামনের দুই ম্যাচেও চলবে বলে ইঙ্গিত করেছেন বাংলাদেশ টি-২০ দলের টেকটিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম।

তিনি দাবি করেছেন, পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের দুই ম্যাচে হারলেও দল কিছু কিছু জায়গায় উন্নতি করেছে। দলটা পরিচালনা করছেন অভিজ্ঞ সাকিব আল হাসান। এই দল নিয়ে সাকিবের পরিকল্পনা পরিষ্কার বলেও মন্তব্য করেছেন তিনি।

মঙ্গলবার নিউজিল্যান্ডের লিংকন থেকে বিসিবির ভিডিও বার্তায় শ্রীরাম বলেছেন, ‘সাকিব দলে যুক্ত হওয়ায় মিডল অর্ডার শক্ত হয়েছে। দলটাকে নিয়ে সে বাইরে যাচ্ছে। ওদের সঙ্গে সবসময় কথা বলছে। দল নিয়ে তার পরিকল্পনা পরিষ্কার। তার প্রতি আমাদের পূর্ণ সমর্থন আছে। কারণ দলটা সাকিবের।’

শ্রীধরন জানিয়েছেন, ফিনিশিংয়ে নুরুল হাসান দারুণ করেছেন। ইয়াসির এক ম্যাচে ভালো করেছেন। শান্ত ৩৩ রান করলেও টিম সাউদি ও ট্রেন্ট বোল্টকে সামলানোর কাজটা তিনি খুব ভালো মতোই করেছেন। তাসকিন ভালো বোলিং করছেন। হাসান মাহমুদ ইনজুরি থেকে ফিরে ভালো করছেন। এগুলো ইতিবাচক দিক।

এছাড়া ভারতীয় এই কোচ সবাইকে স্থির থাকতে বলেছেন। সংবাদ মাধ্যম, ভক্তদের একটু ধৈর্য্য ধরার অনুরোধ করেছেন। সঙ্গে ইঙ্গিত করেছেন ডানহাতি পেস অলরাউন্ডার সাইফউদ্দিনকে সুযোগ দেওয়া হতে পারে পরবর্তী ম্যাচে।

পরীক্ষা দেওয়ার সুযোগ মিলতে পারে সৌম্য সরকারেরও। কারণ ওপেনার বিবেচনায় বিশ্বকাপের দলে থাকা সাব্বির রহমান পরীক্ষায় ফেল করেছেন। তাকে ‘অহেতুক’ দলের সঙ্গে বয়ে বেড়ানোর আগে সৌম্যর পরীক্ষা নিয়ে নেওয়াই ভালো। বুধবার বাংলাদেশ সময় সকাল আটটায় নিউজিল্যান্ডের মুখোমুখি হবে সাকিব বাহিনী।

x

You May Also Like