টি টুয়েন্টি বিশ্বকাপের আগ মহুর্তে বাংলাদেশ স্কয়াডে বড় চমক!

বাংলাদেশের অধিনায়ক শাকিব জানিয়েছেন, রাতারাতি দলের খেলা ভাল হবে না। তাঁরা শিশুর মতো এক পা, দু’পা করে হাঁটছেন। বিশ্বকাপে ভাল খেলার চেষ্টা করবেন বলে জানিয়েছেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করল বাংলাদেশ। দলে জায়গা পাননি অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদুল্লা রিয়াদ। আর এক অভিজ্ঞ ক্রিকেটার সৌম্য সরকারকেও মূল দলের বাইরে রাখা হয়েছে। স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে অস্ট্রেলিয়ায় যাবেন তিনি।

মাহমুদুল্লাকে যে দলে রাখা হবে না তার ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। দলের ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন, গত কয়েক মাসে মাহমুদুল্লার খেলায় তাঁরা খুশি নন। চলতি বছর তাঁকে বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। এ বার দলেই জায়গা পেলেন না তিনি। তিন বছর পরে এশিয়া কাপে বাংলাদেশ দলে ফিরেছেন শাব্বির রহমান। তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও রাখা হয়েছে। চোট সারিয়ে দলে জায়গা পেয়েছেন নুরুল হাসান সোহান ও লিটন দাস।

এশিয়া কাপে খেললেও টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে জায়গা পাননি অলরাউন্ডার মাহেদি হাসান। তাঁকে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে রাখা হয়েছে।

এশিয়া কাপের আগে বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান জানিয়েছিলেন, রাতারাতি দলের খেলা ভাল হবে না। তাঁরা শিশুর মতো এক পা, দু’পা করে হাঁটছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভাল খেলার চেষ্টা করবেন বলে জানিয়েছিলেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দল: শাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলি চৌধুরি, নুরুল হাসান, মুস্তাফিজুর রহমান, মহম্মদ সইফুদ্দিন, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, নাজমুল হোসেন, এবাদত হোসেন, তাসকিন আহমেদ।

You May Also Like