বাজে খেলার পর ঘোরাঘুরির ছবি ফেসবুকে; দর্শকদের তীব্র সমআলোচনা

20221010 200938

এবার নিউজিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ এবং অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপ মিলিয়ে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের সফরটা এক মাসের বেশি। লম্বা সময়ের এই সফরে শারীরিকভাবে ফিট থাকার পাশাপাশি ক্রিকেটার ও স্টাফদের মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখাও গুরুত্বপূর্ণ। ক্রিকেটারদের মধ্যে লম্বা সময় বাইরে থাকলে হোম সিকনেসও ভর করে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এর মধ্যে ত্রিদেশীয় সিরিজে পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে ম্যাচ হেরেছে বাংলাদেশ। কিউইদের বিপক্ষে হারের পর সাকিব বলেছিলেন, শুরুতেই দুই হারের পর ফোকাস ঠিক রাখা কঠিন। আগামীকাল মঙ্গলবার নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এরপর বুধবারও আছে ম্যাচ। আজ সোমবার ছিল ঐচ্ছিক অনুশীলনের দিন। ছবির মতো সুন্দর দেশ নিউজিল্যান্ডে থাকা সাকিব আল হাসান, সৌম্য সরকার, ইয়াসির রাব্বি, মোসাদ্দেক হোসেন ও তাসকিন আহমেদ তাই ঘুরতে বেরিয়েছিলেন। একজন ক্রিকেটার ঘোরাঘুরির ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টও করেছিলেন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কিন্তু কিছুক্ষণ পরেই ছবিটি সরিয়ে নেন ওই ক্রিকটার। বলা যায় সরিয়ে নিতে বাধ্য হন। কারণ ত্রিদেশীয় সিরিজে প্রত্যাশা মিটিয়ে খেলতে না পারা, এর মধ্যে ঘোরাঘুরির ছবি পোস্ট করায় ভক্তরা সমালোচনা করে নেতিবাচক মন্তব্য ছুড়ে দিতে থাকেন।

এদিকে তাদের প্রতি কটাক্ষ করে মন্তব্য করা হয়- আরেকটি শিক্ষা সফরে গেছেন ক্রিকেটাররা। খেলতে নয় ঘুরতে গেছেন ক্রিকেটাররা। দলের ক্রিকেটারদের মধ্যে জয় ক্ষুধা নেই। হারের লজ্জা তাদের স্পর্শ করে না ইত্যাদি।

You May Also Like