20221010 184122

তাহলে মেসি বার্সায় ফিরছেন? ক্যাম্প ন্যুতে হবে মেসির ভাস্কর্য

হুয়ান লাপোর্তা ঘোষণা দিয়েছেন, ক্যাম্প ন্যুতে কাতালান ক্লাবটির ইতিহাসে সেরা খেলোয়াড় লিওনেল মেসির ভাস্কর্য বানাবে বার্সেলোনা। গোল ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, বার্সা প্রেসিডেন্টের এমন ঘোষণায় প্রচ্ছন্ন ইঙ্গিত রয়েছে, মেসিকে আবারও বার্সায় ফেরাতেই এমন উদ্যোগ নিয়েছেন তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

২০২১ সালে ২০ বছরের বন্ধন ছিঁড়ে বার্সেলোনা ছাড়তে হয়েছিল লিওনেল মেসিকে। হুয়ান লাপোর্তা প্রেসিডেন্ট থাকাকালীন মেসিকে ধরে রাখতে পারেনি বার্সা। আর্জেন্টাইন এই মহাতারকা তার প্রিয় ক্যাম্প ন্যুতে পাননি একটি বিদায়ী ম্যাচও। হুট করেই যেন ক্লাব ছেড়ে যেতে হয় মেসিকে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তবে লাপোর্তা এবার ঘোষণা দিয়েছেন, বিখ্যাত এই ক্লাবের আঙিনায় অমর করে রাখা হবে মেসির স্মৃতি। বার্সেলোনার সাধারণ অধিবেশনে হুয়ান লাপোর্তা বলেন, ক্যাম্প ন্যুর বাইরে লিওনেল মেসির ভাস্কর্য বানাবো আমরা। এই সিদ্ধান্ত চূড়ান্ত।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এই ঘোষণা ঘিরে রয়েছে কিছু জল্পনা-কল্পনা। বলা হচ্ছে, আগামী গ্রীষ্মে বার্সেলোনায় ঘটতে পারে মেসির প্রত্যাবর্তন। পিএসজির হয়ে মেসির চুক্তি শেষ হয়ে যাবে আসছে গ্রীষ্মেই। ৩৫ বছর বয়সি মেসির হাতে সুযোগ রয়েছে, পার্ক দ্য প্রিন্সেসে তার সময় আরও বাড়িয়ে নেয়ার। তাছাড়া, চলতি মৌসুম শেষ হওয়ার আগে এ নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়তো নেবেন না মেসি।