মুস্তাফিজকে ধন্যবাদ জানিয়ে যা বললেন রাজস্থান রয়েলস

আইপিএলে থাকার কারণে শ্রীলিংকা সিরিজে খেলছেন না মুস্তাফিজুল রহমান। সাকিব-আল-হাসান ছাড়াও আইপিএলে দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। এবারের মৌসুমে রাজস্থান রয়েলসের হয়ে দেখা যাবে মুস্তাফিজকে। ইতিমধ্যেই আইপিএলের খেলার জন্য বিসিবি কাছ থেকে অনুমতি পেয়েছেন মুস্তাফিজ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার জন্য ভারতে পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এর এবারের মৌসুমে রাজস্থান রয়েলসের হয়ে খেলবেন কাটার মাস্টার মোস্তাফিজুর। ১ কোটি রুপি দিয়ে এবারের মৌসুমে তাকে দলে ভিড়িয়েছে রাজস্থান।

গতকাল নিউজিল্যান্ডের থেকে দেশে ফিরে বিমানবন্দর থেকে বের হননি মুস্তাফিজ। বিমানবন্দর থেকেই ভারতের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। আজ সকালে ভারতে পৌঁছান তিনি। মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়েলস ইনস্টাগ্রামে মোস্তাফিজের একটি ছবি পোস্ট করে লিখেছে,

‘সোমবার সকালটা শুরু হলো মোস্তাফিজকে দিয়ে।’ বাংলাদেশের বাঁহাতি এ পেসার নিজেও তাঁর ভেরিফাইড ফেসবুক পেজে এ নিয়ে একটি পোস্ট করেন, ‘রাজস্থান রয়্যালসের সঙ্গে আইপিএল অভিযান শুরু করতে ভারতে নিরাপদেই অবতরণ করেছি। আমার জন্য দোয়া করবেন।’

তবে কোয়ারেন্টাইন ইস্যুর কারণে আইপিএলের প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না মুস্তাফিজুর রহমান। মোস্তাফিজুর রহমান ছাড়াও আইপিএলের এবারের আসরে বাংলাদেশ থেকে খেলছেন সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের হয় ইতিমধ্যে অনুশীলনে নেমে পড়েছেন তিনি। আগামী ৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর। উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment