পন্থের কেরিয়ার নষ্ট করতেই অস্ট্রেলিয়াতে গেছেন উর্বশী!

চলতি মাসেই অস্ট্রেলিয়ার মাটিতে বসবে টি-২০ বিশ্বকাপের আসর। সেই টুর্নামেন্টের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে টিম ইন্ডিয়া। এই বিশ্বকাপে রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া পার্থে অনুশীলন করছে। ২০০৭ সালে প্রথমবার টি-২০ বিশ্বকাপে জিতে নিয়েছিল ভারত।

তারপর থেকে আর কখনই এই ট্রফি জেতা হয়নি ভারতের। এদিকে, রবিবার, টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ঋষভ পন্থকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু হয়ে গিয়েছে। এর পিছনের কারণটিও বেশ মজার। ঘটনা হল, বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ইনস্টাগ্রামে তার ছবি পোস্ট করে জানিয়েছেন যে তিনি অস্ট্রেলিয়া পৌঁছেছেন। টিম ইন্ডিয়াও বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছে এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে ব্যস্ত।

ঋষভ পন্থও টিম ইন্ডিয়ার বিশ্বকাপ দলের একজন অংশ এবং বর্তমানে পার্থে রয়েছেন। আসলে, উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থের মধ্যে মধ্যে ‘তু তু ম্যায় ম্যায়’ সম্পর্ক রয়েছে। এই দুজনের নাম একে অপরের সঙ্গে জুড়লেও, পরে দু’জনেই তা অস্বীকার করেছেন। যদিও উর্বশী রাউতেলা অতীতে ঋষভকে নিয়ে অনেক বিবৃতি এবং পোস্ট করেছেন। এই সব ঘটনা খবরের শিরোনামে জায়গা করে নেয়। এশিয়া কাপ চলাকালীন উর্বশী রাউতেলা সংযুক্ত আরব আমিরশাহীতে গিয়েছিলেন।

মাত্র কয়েকদিন আগে পন্থের জন্মদিনে উর্বশী রাউতেলা একটি ছবি শেয়ার করেন। তবে এবার অস্ট্রেলিয়ায় যাওয়ার বিষয়টা নিয়ে ব্যাপক ট্রোলিং শুরু হয়েছে।

x

You May Also Like