মাত্র পাওয়া : কিছুতেই পন্তের পিছু ছাড়ছেন না উর্বাশী!

T20 World Cup 2022 -ফের ঋষভ পন্ত’কে (Rishabh Pant) খোঁচা দিলেন উর্বশী রাউতেলা (Urvasi Rautela), এবার অস্ট্রেলিয়ায় ছুঁটলেন এই অভিনেত্রী, যেখানে ভারতীয় ক্রিকেট দল বর্তমানে টি ২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) প্রস্তুতি নিচ্ছে।

একটি রহস্যময়ী ইনস্টাগ্রাম পোস্টে উর্বশী বলেছেন, তিনি তার হৃদয়ের টানে অস্ট্রেলিয়া যাচ্ছেন। এরপর থেকেই নেটিজেনরা প্রশ্ন তোলা শুরু করেন, এখানে হৃদয় বলতে কি উর্বশী ঋষভ’কে বোঝাতে চাইছেন? “Followed My Heart, and it led me to Australia” – নিজের ছবি পোস্ট করে ক‍্যাপশানে এমনটাই লিখেছেন উর্বশী। এর আগের একটি পোস্টে বিমাণে চেপে কোথাও যাওয়ার ছবি পোস্ট করেছিলেন উর্বশী, লেখেন অস্ট্রেলিয়া যাওয়ার কথা। (T20 World Cup 2022)

এরপর ভারতীয় ভক্তরা ফের আরেকবার উর্বাশী – ঋষভ কে নিয়ে মেতে ওঠে সোশ্যাল মিডিয়ায়। দিনভর মিমের বন‍্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। (T20 World Cup 2022) এদিকে, পার্থে WACA – র মাঠে দারুণ ভাবে আসন্ন T20 World Cup 2022 এর প্রস্তুতি চালাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। Men in Blue -র সদস‍্যরা প্রথমে বেশ কিছু সময় গা গরম করে এরপর হাল্কা ট্রেনিং করা শুরু করে।

কোহলি, রোহিত’দের অনুশীলনে দারুণ চনমনে মেজাজে দেখা গেছে সকালে।‌‌ দলের সকলের চোখে যেন বাড়তি আত্মবিশ্বাস, বাড়তি আত্মবিশ্বাস এবছর টি টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2022) আসরে ভালো কিছু করে দেখানোর। ভিডিও’তে ভারতের স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশানিং কোচ সোহম দেশাই (Soham Desai) বলতে শোনা গেছে ঠিক কিভাবে প্রাক্টিস করানো হচ্ছে ভারতীয় দলকে।‌‌ প্রথম প্রস্তুতি সিজেনে ঠিক কি করতে চাইছে ভারতীয় দল। (T20 World Cup 2022)

পুরোপুরি প্রস্তুতি’তে নামার আগে কেনো হাল্কা প্রস্তুতি নেওয়ার প্রয়োজন আছে তার প্রয়োজনীয়’তা সোহম তার ভিডিও’র মাধ‍্যমে ব‍্যক্ত করেছেন, তার বক্তব্য – “১৯-২০ ঘন্টার লম্বা ফ্লাইট জার্নি শেষে আমরা হাজির হয়েছি এখানে। কোনও বিরাট প্রস্তুতি নেওয়ার আগে আমরা হাল্কা দৌড় দিয়ে গা গরম করার প্রস্তুতি নেওয়া শুরু করলাম।তাই আজ আমাদের প্রাথমিক লক্ষ‍্য পার্থে গা ঘামানো। টি ২০ বিশ্বকাপ শুরু’র আগে আগামী ৮-১০ দিন আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে।”

টি ২০ বিশ্বকাপে খেলতে নামার আগে এমন একটা প্রয়োজনীয়তা কিসের, ভিডিও’তে সেটাও ব‍্যক্ত করেছেন দেশাই, এবং গোটা ব‍্যবস্থপনা আয়োজন করার জন্যে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন তিনি ভারতীয় ক্রিকেট বোর্ড’কে। (T20 World Cup 2022)“ভারতীয় ক্রিকেট বোর্ড এবং টিম ম‍্যানেজমেন্ট’কে ধন্যবাদ জানালেও খুব কম বলা হবে, এই আটদিন টিমের প্রাক্টিসের জন্যে এই বিশেষ ব‍্যবস্থা করে দেওয়ার জন্য। বিশ্বকাপের মতো টুর্নামেন্টে খেলতে নামার শারীরিক ভাবে নিজেদের তৈরি করাটা একান্ত প্রয়োজন।” – সোহম দেশাই

India’s Squad for T20 World Cup 2022 :
Rohit Sharma (c), KL Rahul, Virat Kohli, Suryakumar Yadav, Deepak Hooda, Rishabh Pant, Dinesh Karthik, Hardik Pandya, R Ashwin, Yuzvendra Chahal, Axar Patel, Bhuvneshwar Kumar, Harshal Patel, Arshdeep Singh. Standby Players: Mohammad Shami, Shreyas Iyer, Ravi Bishnoi, Deepak Chahar.
Net Bowlers: Umran Malik, Chetan Sakariya, Kuldeep Sen.

x

You May Also Like