ম্যাচ হেরে ব্যাটিং পজিশন নিয়ে সরাসরি ধুয়ে দিলেন সাকিব

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে ওপেনিং জুটি মিরাজ-লিটন করতে পারেনি বড় সংগ্রহ। ৫ বলে ৫ রান করে অ্যাডাম মিল্নের বলে আউট হন মিরাজ। এরপর ১৫ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন লিটন।

নাজমুল হোসেন শান্ত ২৯ বলে ৩৩ আর নুরুল হাসান সোহানের ১২ বলে ২৫ রানে ১৩৭ রান তুলে বাংলাদেশ। ৮ উইকেটে বাংলাদেশকে হারিয়ে দিল নিউজিল্যান্ড। টাইগারদের ১৩৭ রানের জবাবে মাঠে নামে নিউজিল্যান্ড।

ফিন অ্যালেনকে শুরুতেই সাজঘরে পাঠান শরিফুল ইসলাম। এরপর ২৯ বলে ৩০ করা উইলিয়ামসনকে আউট করেন হাসান মাহমুদ । কনওয়ে (৭০) ও ফিলিপস ৯ বলে (২৩)তে ৮ উইকেটে বাংলাদেশকে হারিয়ে দিল নিউজিল্যান্ড।

ম্যাচ শেষে সাকিব বলেন তাদের স্পিনাররা এই উইকেটে ভাল বল করেছে, আমরাও ভাল শুরু করেছি, কিছু বড় শট খেলার চেষ্টা করেছি, মাঝখানে কয়েকটি উইকেট হারিয়েছি এবং কখনও গতি ফিরে পাইনি।

আমাদের টপ-4-এর মধ্যে দুই হাড়িয়ে 15 বা 16 তম ওভার পর্যন্ত খেলতে উচিত ছিল। আমরা চেষ্টা চালিয়ে যাব, আমাদের সামনে আরও কয়েকটি ম্যাচ আছে, সেগুলি দিনের খেলা এবং আমাদের জন্য আরও ভাল হতে পারে।

আমার আরও উপরে ব্যাট করার কথা ছিল, কিন্তু দুই স্পিনার বোলিং করছিল এবং আমরা বাম-ডান সমন্বয় চাই। বোলাররা উভয় ম্যাচেই ভালো করেছে এবং ফিল্ডিংও ভালো হয়েছে, এগুলোই ইতিবাচক দিক,

যদিও আমাদের ব্যাটিংয়ে কাজ করতে হবে।আমার ব্যাটিং খুব বাজে করেছি। আপনি যখন খেলা হারছেন তখন শক্তির মাত্রা বেশি রাখা কঠিন, কিন্তু আমরা বিশ্বকাপে গতি বাড়াতে চাই।

x

You May Also Like