ব্রেকিং নিউজ : ওপেনিংয়ে ফিরছেন শান্ত অথবা সৌম্য

khelaprotidin.com 2022 10 09T002620.613

চলমান ত্রিদেশীয় টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে আগামীকাল ৯ অক্টোবার নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ সময় দুপুর বারোটায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখা যাবে টি স্পোর্টস চ্যানেলে।‌আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে এই ম্যাচে বাংলাদেশের একাদশে একাধিক পরিবর্তন আসবে এটা এক প্রকার নিশ্চিত।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

একাদশে ফিরছেন অধিনায়ক সাকিব আল হাসান। সর্বশেষ এশিয়া কাপের পর এই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে যান সাকিব আল হাসান। এই সময়ে বাংলাদেশ দল দুবাইয়ের দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেললেও ছিলেন না অধিনায়ক সাকিব। প্রিমিয়ার লিগ থেকে আগামী চার অক্টোবর নিউজিল্যান্ডে দলের সাথে যোগ দেয়ার কথা ছিল সাকিব আল হাসানের।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কিন্তু টিকিট না পাওয়ার কারণে নির্ধারিত সময় দলের সাথে যোগ দিতে পারেননি তিনি। পাকিস্তান ম্যাচের একদিন আগে যোগ দিলেও খেলেননি তিনি। তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন সহ অধিনায়ক নুরুল হাসান সোহান।

তবে সাকিব ফিরলে একাদশ থেকে বাদ পড়বেন কে? একাদশ থেকে বাদ পড়ার একদম খাদের কিনারায় দাঁড়িয়ে রয়েছেন সাব্বির রহমান। ওপেনিংয়ে মেহেদী হাসান মিরাজের সাথে দেখা যাবে সৌম্য সরকার অথবা নাজমুল হোসেন শান্তকে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সাকিবের দলে যোগ দেওয়ায় একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন নাসুম আহমেদ। একাদশে বোলিংয়ে ও আসতে পারে পরিবর্তন। একাদশে ফিরতে পারেন শরিফুল ইসলাম এবং এবাদত হোসেন। বাদ পড়তে পারেন মুস্তাফিজুর রহমান এবং হাসান মাহমুদ।

নিউজিল্যান্ড ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ : মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার/নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান, আফিফ হোসেন, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান/শরিফুল ইসলাম, এবাদত হোসেন/হাসান মাহমুদ।

You May Also Like