InCollage 20221008 202107607

হঠাৎ তামিমের প্রশ্নে বিসিবির ঘুম হারাম; কাপছে বিসিবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে অবসরের ঘোষণা দেন মুশফিকুর রহিম। স্কোয়াড থেকে বাদ দেওয়া হয় মাহমুদউল্লাহ রিয়াদকে। তামিমের প্রশ্ন, স্কোয়াডে যখন রাখবেনই না তাহলে পুরো বছর দলের সঙ্গে কেন বয়ে বেড়ানো হলো তাদের?

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

রাজধারীর অভিজাত হোটেলে এক অনুষ্ঠানে যোগ দিয়ে দীর্ঘদিন পর গণমাধ্যমে কথা বলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সেখানে কথা বলার এক পর্যায়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের স্কোয়াড নিয়ে নিজের মতামত ব্যক্ত করেন এই ওপেনার। জানালেন বিশ্বকাপের আগে সিনিয়র ক্রিকেটারদের কেন বাদ দেওয়া হলো।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে দুই অভিজ্ঞ মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদকে রাখা উচিত ছিল বলে মত তার। তরুণদের বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ সময়ের আগে হঠাৎ দলে জায়গা না দিয়ে একটা নির্দিষ্ট সময় ধরে তাদের প্রস্তুত করে সুযোগ দেওয়ার পরামর্শ তামিমের।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তামিম বলেন, ‘আমি আগেও বলেছি মুশফিক-রিয়াদ এরা যদি বড় স্টেজে বিশ্বকাপে থাকত; আমার কাছে ভালো মনে হতো। কারণ যখন আপনি একটা পুরো বছর এত সিনিয়র ক্রিকেটারকে ক্যারি করেছেন, তাহলে বিশ্বকাপের আগেই কেন (বাদ দেওয়া)।’

তিনি যোগ করেন, ‘যখন পুরো বছর সিনিয়র ক্রিকেটারদের খেলিয়েছেন, তাহলে বিশ্বকাপের আগেই কেন (বাদ দেওয়া)? এটা যদি হতো বছরের শুরুতে, তাহলে ঠিক ছিল।’