দল থেকে বাদ সাব্বির; দলে ফিরে সাব্বিরের রান ৩১, টিকটক ভিডিও ৩৮

গত তিন বছর জাতীয় দলের ধারেকাছেও তার আনাগোনা ছিল না। জেলায় জেলায় খ্যাপ খেলে বেড়াতেন এক সময়ের সম্ভাবনাময় ক্রিকেটার সাব্বির রহমান। তার ক্যারিয়ার শেষ বলেই ধরে নিয়েছিলেন সবাই। কিন্তু টি-টোয়েন্টি দলের হার্ডহিটার সংকটে কপাল খুলে যায় সাব্বিরের। তিন বছর পর গত এশিয়া কাপ দিয়ে তার জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটে।

আর এমন একটা সুযোগ পেয়েও সাব্বিরের কী খেলায় মনযোগ আছে? জাতীয় দলে সাব্বির খেলতেন লোয়ার মিডল অর্ডারে। সেখান থেকে তাকে মেকশিফট ওপেনার হিসেবে ইনিংস শুরুর দায়িত্ব দেওয়া হয়। এশিয়া কাপের শ্রীলঙ্কা ম্যাচ থেকে ওপেনিংয়ে নেমে তার সংগ্রহ যথাক্রমে- ৬ বলে ৫, ৩ বলে ০, ৯ বলে ১২ এবং ১৮ বলে ১৪! মোট ৩১ রান।

অথচ এই সময়ের মধ্যে তিনি ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে ৩৮টি ভিডিও পোস্ট করেছেন। এর মাঝে তার টিকটক আইডি ভেরিফাইও হয়েছে। সেই খবর আবার ফলাও করে প্রচারও করেছেন সাব্বির। শুনেছেন সমালোচনা। সাব্বিরের টিকটক ভিডিওগুলোর মাঝে একটি ভিডিও নিয়েও চরম বিতর্ক হয়েছে। সেই ভিডিওতে তিনি ‘পাকিস্তান জিন্দাবাদ’ গানটি ব্যবহার করেছেন।

এরপর এটা নিয়েও সমালোচিত হয়েছেন সাব্বির। মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়েছে। তবু এই রিপোর্ট লেখা পর্যন্ত ভিডিওটি মুছে ফেলেননি সাব্বির। বিতর্ক যে তার নামের সমার্থক- এই দুর্নামটা ঘুচাতে পারেননি সাব্বির। বিতর্কের কারণেই তার ক্যারিয়ার থেমে গিয়েছিল। ভাগ্যক্রমে আরেকটা সুযোগ পেয়ে ফের বিতর্ক জন্ম দিচ্ছেন সাব্বির রহমান।

x

You May Also Like