ব্রেকিং নিউজ : সাকিবের পৌষ মাস; মুস্তাফিজের হলো সর্বনাশ!

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে তাসকিন-নাসুমের দারুণ বোলিংয়ের মাঝে ব্যর্থ ছিলেন মুস্তাফিজ-হাসান মাহমুদরা। যেখানে তাসকিন তার দুর্দান্ত বোলিংয়ে পাকিস্তানকে একসময়ে চেপে ধরেছিলেন।

সেখানে মুস্তাফিজের চার ওভারে দিয়েছেন ৪৮ রান, উইকেট পাননি একটিও।হাসান মাহমুদও খরুচে ছিলেন এদিন। ৪ ওভার বোলিং করে ৪২ রান দিয়েছেন এ পেসার।

মুস্তাফিজের এমন বোলিংয়ে আবারও প্রশ্ন উঠেছে তার দলে সুযোগ পাওয়া নিয়ে। অনেক দিন ধরেই টি-টোয়েন্টিতে নিজেকে খুঁজে পাচ্ছেন না বাংলাদেশ দলের বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান।

বিশ্বকাপের আগে নিজেকে ফিরে পেতে শুক্রবার (৭ অক্টোবর) হ্যাগলি ওভালে নেমেছিলেন মুস্তাফিজ। তবে আজও ব্যর্থ তিনি। এদিকে হাসান মাহমুদও ছিলেন খরুচে। তবে তিনি একটি উইকেট পেয়েছেন।

বিসিবি পরিচালক বিন্দু আগেই বলেছে ফিজ আমাদের আলটিমেট চয়েজ নয়। তার বদলি আমাদের আছে। তাই ধারনা করা হচ্ছে এমন বল করলে সামনের ম্যাচ থেকে বাদ পরতে পারে ফিজ।

শুক্রবার প্রথম থেকেই পাকিস্তানের ব্যাটসম্যানরা চড়াও হয়ে ওঠে মুস্তাফিজের ওপর। এ ছাড়া হাসান মাহমুদকেও ছাড়েনি তারা। এই দুই বোলার মিলিয়েই দিয়েছেন ৯০ রান।

যেখানে পাকিস্তানের সংগ্রহ ১৬৭। বিশ্বকাপের আগে আবারও একবার প্রশ্ন উঠেছে মুস্তাফিজের দলে সুযোগ পাওয়ার ব্যাপারে।এদিকে রিজওয়ানের অপরাজিত ৭৮ রানের ইনিংসের ওপর ভর করে ১৬৭ রানের সংগ্রহ পাকিস্তানের।

বাংলাদেশের হয়ে সেরা বোলার ছিলেন তাসকিন। ৪ ওভার বোলিং করে ২৫ রান দিয়ে নিয়েছেন দুই উইকেট।

x

You May Also Like