এবার তানজিন তিশা ও সাকিবের গুঞ্জন!

প্রথমবারের মতো রায়হান রাফীর সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। এ পরিচালক-নায়ক জুটির কাজ দেখতে মুখিয়ে আছেন তাদের ভক্তরা। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে। গতকাল শাকিব-রাফী দুজনই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের একসঙ্গে আসার খবরটি জানিয়ে দেন।

নতুন সিনেমার ঘোষণা দিলেও শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন সে বিষয়ে কিছুই জানাননি পরিচালক। শুধু ‘চমক’ আছে বলে জানান তিনি। নায়িকার নাম ঘোষণা না হলেও গুঞ্জন ওঠে, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা থাকবেন শাকিবের বিপরীতে। মুহূর্তেই খবরটি ভাইরাল হয়ে যায়। ভক্তরাও নতুন এই জুটিকে নিয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করে।

বিষয়টি নজরে আসে খোদ অভিনেত্রী তানজিন তিশার। তখনি গুজবের বিষয়টি পরিষ্কার করেন তিনি। জানিয়ে দেন শাকিবের বিপরীতে এ সিনেমায় নায়িকা হচ্ছেন না তিনি। তানজিন তিশা বলেন, আমি যদি সিনেমা করি সেটাতো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে করব। আশা করি, কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।

উল্লেখ্য, নাম ঠিক না হওয়া এই সিনেমাটি আসবে এসকে ফিল্মস ও বিগ স্ক্রিন-এর ব্যানারে। প্রযোজক হিসেবে থাকবেন টপি খান ও মনিরুজ্জামান।

You May Also Like