InCollage 20221006 124948484

টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে ইতিহাস গড়লেন কর্নওয়াল

কদিন আগেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ব্যাট হাতে ঝড় তুলে দলকে ফাইনালে তুলেছিলেন বিশাল দেহী ক্যারিবিয়ান ব্যাটার রাহকীম কর্নওয়াল। সাকিবদের বিপক্ষে ঝড় তুলে একটু জন্য সেঞ্চুরি বঞ্চিত হন৷ তবে এবার ঝড় তুলে টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরির ইতিহাস গড়লেন এই ব্যাটার।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

উইন্ডিজের বিশ্বকাপ দলে সুযোগ না পাওয়ায় সিপিএল শেষ করে যুক্তরাষ্ট্রের মাইনর টি-টোয়েন্টি লিগ খেলতে গেছেন কর্নওয়াল। সেখানে নেমেই তুললেন ঝড়। আটালান্টা ওপেন-২০২২ লিগে আটালান্টা ফায়ারের হয়ে করেছেন ডাবল সেঞ্চুরি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ওপেনিংয়ে নেমে স্কয়ার ড্রাইভের বিপক্ষে ঝড় তোলেন কর্নওয়েল ও স্টিফেন টেইলর। পাওয়ারপ্লেতে দুজনে তোলেন ১০১ রান। এরপর ১৮ বলে ৫৩ রানের ইনিংস খেলে ফেরেন টেইলর। তবে ঝড় থামেনি কর্নওয়েলের। ৫০ তুলে নেন সেঞ্চুরি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এরপর যেন আক্রমনাত্নক হয়ে উঠেন কর্নওয়াল। পরের ২৭ বলে করেন ১০৫ রান। সব মিলিয়ে ৭৭ বলে ২০৫ রানে অপরাজিত থাকেন কর্নওয়েল। এই ইনিংসে হাঁকিয়েছেন ২২ টি ছক্কা ও ১৭ টি বাউন্ডারি। তার রেকর্ড গড়া ইনিংসে ভর করে ২০ ওভার শেষে ১ উইকেটে ৩২৬ রান সংগ্রহ করে আটালান্টা ফায়ার।

জবাবে ব্যাট করতে নেমে স্কয়ার ড্রাইভ নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেটে ১৫৪ রান সংগ্রহ করে। ফলে ১৭৭ রানের বিশাল জয় পায় আটালান্টা ফায়ার।