কথা কাটাকাটি থেকে ধাক্কাধাক্কি; বিরাট ঝামেলা! (ভিডিও)

বর্তমান হোক আর প্রাক্তন, খেলার আবেগ যে চিরন্তন। আর সেই আবেগ থেকেই অনেক সময় খেলার মাঠে অনভিপ্রেত ঘটনাও ঘটে। যা কখনই কাম্য় নয়। ফের তেমনই এক ঘটনার সাক্ষী থাকল লেজেন্ডস লিগ ক্রিকেট ২০২২। যেখানে ছোট্ট ঘটনা থেকে তীব্র বাদানুবাদ এমনকী ঘটল একে অপরের গায়ে হাত দেওয়ার ঘটনাও। প্রাক্তনদের এই প্রতিযোগিতায় চরম বিবাদে জড়ালেন ভারতীয় তারকা ইউসুফ পাঠান ও অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল জনসন।

প্রতিযোগিতার প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হয়েছিল গৌতম গম্ভীরের ইন্ডিয়া ক্য়াপিটালস ও ইরফান পাঠানের ভিলওয়ারা কিংস। ম্যাচে ভিলওয়ারা কিংসের হয়ে যখন ব্য়াট করছিলেন ইউসুফ পাঠান। সেই সময় ইন্ডিয়া ক্য়াপিটালসের পেসার প্রাক্তন অজি তারকা মিচেল জনসনের সঙ্গে তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েন ইউসুফ পাঠান।

প্রথমে কথাকাটি থেকে ঘটনার শুরু। তারপরই মুখোমুখি ঝামেলায় জড়িয়ে পড়েন দুই ক্রিকেটার। তারপরই মাথা গরম করে ইউসুফ পাঠানকে সজোরে ধাক্কা মারেন মিচেল জনসন।

দুই তারকা ক্রিকেটারের বাকযুদ্ধ ও ইউসুফ পাঠানকে মিচেল জনসনের ধাক্কা দেওয়ার ঘটনার ভিডিও সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। এমন ঘটনার নিন্দায় সরব হয়েছেন ক্রিকেট মহল থেকে নেটিজেনরাও। ইউসুফ পাঠান বাকযুদ্ধে জড়ালেও গায়ে হাত দেননি।

কিন্তু জনসন ধাক্কা দেওয়ায় বেশি সমালোচিত হচ্ছেন। আম্পায়াররা সময় মত হস্তক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে না আনলে ঝামেলা অনেক দূর গড়ানোর সম্ভাবনাও ছিল। পাঠানের গায়ে হাত দেওয়ার জন্য আইসিসি আইন অনুসারে জনসনকে একটি ম্যাচের জন্য নিষিদ্ধ করা হতে পারে।

দেখুন ভিডিওটি-

You May Also Like