বাংলাদেশকে নিয়ে বোমা ফাটিয়ে যা বললেন উইলিয়ামসন

৭ অক্টোবর থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-পাকিস্তান-নিউজিল্যান্ডের মধ্যকার তিন জাতির ত্রিদেশীয় সিরিজ। এ সিরিজের প্রতিপক্ষ দুই দল বাংলাদেশ এবং পাকিস্তানের বিপক্ষে খেলতে পেরে খুশি কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

ত্রিদেশীয় সিরিজ শেষেই সব দলের গন্তব্য হবে অস্ট্রেলিয়ার মাটিতে। সেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে সব দলেরই লক্ষ্য থাকবে চ্যাম্পিয়ন হওয়ার। আর আসন্ন এ বিশ্বকাপ খেলার আগে ত্রিদেশীয় সিরিজের প্রস্তুতি কাজে লাগবে বলে মনে করেন কেন উইলিয়ামসন। একই সঙ্গে বিশ্বকাপের আগে কিছু টি-টোয়েন্টি ম্যাচ খেলাও দারুণ ব্যাপার বলে ভাবছেন এই কিউই অধিনায়ক।

এ নিয়ে উইলিয়ামসন বলেন, ‘পাকিস্তান ও বাংলাদেশের মতো খুব ভালো দুটি দলের বিপক্ষে এই টুর্নামেন্ট খেলতে পারাটা দারুণ। বিশ্বকাপের আগে এরকম কিছু টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারাও খুব ভালো ব্যাপার। এই টুর্নামেন্ট খেলার পর অস্ট্রেলিয়ায় গিয়ে প্রস্তুতি ম্যাচ খেলব আমরা, সেগুলোও কাজে লাগবে।’

ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশ এবং পাকিস্তান উভয় দলকেই দুর্দান্ত বলছেন উইলিয়ামসন, একইসঙ্গে এই সিরিজে ভালো করে বিশ্বকাপে দলের সকল সদস্য উজ্জীবিত থাকবে বলেও জানান উইলিয়ামসন।

কিউই অধিনায়ক বলছিলেন, ‘আমরা জানি, বাংলাদেশ ও পাকিস্তান দুই দলই দুর্দান্ত। বেশ কিছু ম্যাচ খেলব আমরা, ভালো মোমেন্টাম নিয়ে যেতে চাই আমরা (বিশ্বকাপে)। ছেলেরা বেশ উজ্জীবিত। আমাদের দলটা দারুণ। মোটামুটি সবদিকে পরিপূর্ণ আমরা। এখানে প্রস্তুতির ভালো সুযোগ থাকছে, অস্ট্রেলিয়ায় যাওয়ার পর প্রস্তুতি ম্যাচ আছে। ছেলেদের চাওয়া থাকবে, গতবারের চেয়ে এক ধাপ এগিয়ে যাওয়া।’

x

You May Also Like