অবশেষে প্রকাশ্যে এলো সাকিবের নিউজিল্যান্ড সফর জটিলতার কারন

বুধবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু পারলেন না। সব ঠিক থাকলে বৃহস্পতিবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে বাংলাদেশ দলের স্কোয়াডে যোগ দেবেন সাকিব আল হাসান।

মূলত ভিসা জটিলতা থাকায় দেরিতে যোগ দিচ্ছেন এই তারকা অলরাউন্ডার। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বুধবার এক বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন এ তথ্য।

বিসিবি জানিয়েছে, ‘বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান ট্রানজিট ভিসা সংক্রান্ত জটিলতার জন্য দুই দিন দেরি হওয়ায় পর বৃহস্পতিবার (০৬ অক্টোবর) বিকেলে ক্রাইস্টচার্চে দলের সঙ্গে যোগ দেবেন। সাকিবের একটি নিশ্চিত টিকিট ছিল এবং ৪ অক্টোবর তাহিতি হয়ে নিউজিল্যান্ডে পৌঁছানোর কথা ছিল কিন্তু ভিসা পদ্ধতিতে জটিলতার কারণে ২ অক্টোবর লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটে উঠতে পারেননি তিনি।’

বিসিবির বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, ‘মনোনীত এয়ারলাইন্স সমস্যাটির সমাধান করেছে এবং ৪ অক্টোবর লস এঞ্জেলস থেকে ছেড়ে যাওয়া পরবর্তী ফ্লাইটে নিউজিল্যান্ডে পৌঁছানোর জন্য তাকে নেওয়া হয়েছে।’

ফ্লাইট জটিলতার কারণে অধিনায়কদের নিয়ে অনুষ্ঠিত হয়ে যাওয়া আজকের ট্রফি ফটোসেশনে অংশগ্রহণ করতে পারেননি সাকিব আল হাসান। সাকিবের অনুপস্থিতিতে দলের সহ অধিনায়ক নুরুল হাসান সোহান যোগ দেন ট্রফি উন্মোচন অনুষ্ঠানে। বাবর আজম আর কেন উইলিয়ামসের পাশে সাকিব নয়, থাকলেন সোহান!

x

You May Also Like