ব্রেকিং নিউজ : আগামী মৌসুমে বার্সায় ফিরবেন মেসি!

চলতি মৌসুম শেষে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে লিওনেল মেসির। ওই চুক্তি শেষ হলে ঘরে ফিরবেন লিও। ফিরবেন ক্যাম্প ন্যুতে। বার্সার জার্সি গায়ে চাপিয়ে ফুটবল থেকে অবসর নেবেন তিনি। আর্জেন্টিনার বেশ কিছু সংবাদ মাধ্যম এমনটাই দাবি করেছে।

তবে পিএসজি সর্বকালের অন্যতম সেরা মেসিকে ছাড়তে চায় না। তারা ৩৫ বছর বয়সী তারকার সঙ্গে এক বছরের ঐচ্ছিক চুক্তির শর্ত কার্যকর করতে চায়। তবে ক্লাব কিংবা মেসির পক্ষ থেকে ক্লাব ছাড়া বা চুক্তির বিষয়ে কোন সিদ্ধান্ত এখনও আসেনি।

সংবাদ মাধ্যম গোল দাবি করেছে, তারা জানতে পেরেছে যে, মেসি তার ভবিষ্যত বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত নেননি। লিও’র চিন্তা জুড়ে এখন পিএসজির হয়ে ভালো খেলা। ক্লাবকে সম্ভাব্য শিরোপার পথে এগিয়ে নেওয়া এবং আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে কাতার বিশ্বকাপে ভালো খেলা।

গোল দাবি করেছে, মেসি প্যারিসে থাকবেন নাকি কাতালুনিয়ায় ফিরে আসবেন। নাকি যুক্তরাষ্ট্রের লিগের স্বাদ নিতে যাবেন ওই সিদ্ধান্ত তিনি কাতার বিশ্বকাপের পরে নেবেন। যার অর্থ হলো ক্লাব কিংবা আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে চলতি বছর কোন সিদ্ধান্ত নিচ্ছেন না তিনি।

আর্থিক সংকটে পড়ে যাওয়ায় বার্সা ছেড়ে মেসি গত মৌসুমে পিএসজি আসেন। তবে প্রথম মৌসুমে ঠিক চেনা ছন্দে ছিলেন না তিনি। তবে চলতি মৌসুমে গোল, গোলে সহায়তা, মাঠে কর্তৃত্ব করা মিলিয়ে পুরনো সেই মেসিকে দেখা যাচ্ছে। সব মিলিয়ে তিনি পিএসজিতে সময়টা উপভোগ করতে শুরু করেছেন।

x

You May Also Like