বার্সা নাকি পিএসজি দোটানায় মেসি; অশান্তিতে আছেন মেসি!

লিওনেল মেসির বার্সেলোনায় ফেরা নিয়ে আলোচনার স্রোতে ভাটার টান আনার চেষ্টা করলেন শাভি এরনান্দেস। এই আলোচনার সময় এখনও হয়নি বলেই মনে করেন তিনি। বার্সেলোনা কোচের বরং অনুরোধ, এসব নিয়ে ঘাটাঘাটি না করা করে পিএসজিতে মেসিকে সময়টা উপভোগ করতে দেওয়া হোক।

পিএসজিতে মেসির দুই মৌসুমের চুক্তি শেষ হয়ে যাবে চলতি মৌসুম শেষে। ক্লাবের সঙ্গে তার নতুন চুক্তির আলোচনা তেমন একটা শোনা যায়নি। বরং তার বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে গুঞ্জনই বেশি। গত মৌসুমের আগে তিক্ততা নিয়ে বার্সেলোনা ছাড়লেও পর তার ফেরার আলোচনা জোর ভিত্তি পায় বন্ধু শাভি কোচ হয়ে আসার পর।

চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে ম্যাচের আগে সোমবার শাভির সংবাদ সম্মেলনেও এলো এই প্রসঙ্গ। তবে আলোচনার পালে নতুন করে আর হাওয়া দিলেন না তিনি।

“মেসির ব্যাপারে, দেখা যাক… তবে এখন এসব নিয়ে কথা বলার সঠিক সময় নয়। তার জন্য আমার ভালোবাসার কথা আপনারা জানেন। সে আমার বন্ধু এবং সবসময় তার ভালো চাই। বার্সা তার নিজের ঘর। তবে এসব নিয়ে (তার ফেরা) কথা বলে আমরা তার খুব উপকার করছি না।”

“তাকে শান্তিতে দিন যেন প্যারিসে সময়টা সে উপভোগ করতে পারে। আমি তাতে সবটুকু শুভ কামনা জানাই।”

মেসির বিদায়ের পর গত মৌসুমে বেশ ধুঁকতে হয়েছে বার্সেলোনাকে। তবে এবার নতুন যোগ দেওয়া রবের্ত লেভানদোভস্কির দুর্দান্ত পারফর‌ম্যান্সে এখন লা লিগায় পয়েন্ট তালিকার শীর্ষে আছে তারা। চ্যাম্পিয়ন্স লিগে অবশ্য হেরে গেছে বায়ার্ন মিউনিখের কাছে। গ্রুপ পর্ব উতরাতে হলে তাই ইন্টারকে হারানো তাদের জন্য জরুরি।

পিএসজিতে প্রথম মৌসুমে বিবর্ণ থাকলেও এবার মেসিও আবির্ভুত হয়েছেন স্বরূপে। দারুণ সব গোল করছেন নিজে, করাচ্ছেন অন্যদের দিয়েও।

x

You May Also Like