বাংলাদেশ দলকে বিশাল দুঃসংবাদ দিলেন সাকিব আল হাসান!

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের নেতৃত্ব দিবেন সাকিব আল হাসান। কিন্তু সেই অধিনায়ককে পাওয়াই যেন সোনার হরিণ হয়ে দাঁড়িয়েছে বাংলাদেশ দলের জন্য।

তাকে ছাড়াই বিশ্বকাপ প্রস্তুতি সেরেছে টাইগাররা। সংযুক্ত আরব আমিরাতে দেশের হয়ে সিরিজ খেলা বাদ দিয়ে সাকিব ব্যস্ত ছিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। দেশের মাটিতে বিশ্বকাপে যাওয়ার আগে সংবাদ সম্মেলন, ফটোসেশন, জার্সি উন্মোচনসহ নানা আনুষ্ঠানিকতা এবার হয়নি শুধু অধিনায়কের অভাবে।

ইতোমধ্যে বাংলাদেশ পৌঁছে গেছে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে। এখানে এসেও অধিনায়কের অপেক্ষায় থাকতে হচ্ছে পুরো দলকে। নিউজিল্যান্ডে এখনও দলের সঙ্গে যোগ দেননি সাকিব।

বিসিবি সূত্রে জানা গেছে, আগামী ৬ অক্টোম্বর ক্রাইস্টচার্চে আসবেন বাঁহাতি এ অলরাউন্ডার তবে সেদিন মাঠে নাও দেখা যেতে পারে কাপ্তান সাকিবকে অধিনায়ক সাকিবকে ছাড়াই হয়তো অনুশীলনে নামবে বাংলাদেশ।

৬ অক্টোম্বর ক্রাইস্টচার্চে এসেই ক্লান্ত ভরা শরীলে অনুশীলনে নাও নামতে পারেন তিনি ৭ তারিখের পাকিস্তানের বিপক্ষে ম্যাচের কথা বিবেচনা করেই বিশ্রামে থাকতে পারেন সাকিব ।

মজার বিষয় হলো, ঠিক পরদিন (৭ অক্টোবর) ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।

ত্রিদেশীয় সিরিজ খেলতে রোববার ক্রাইস্টচার্চে রেখেছে বাংলাদেশ দল। এই শহরে এসে বিশ্রামে আছেন ক্রিকেটাররা। আজই অনুশীলন শুরুর কথা ছিল তাসকিন-সাব্বিরদের। তবে বিসিবির মিডিয়া বিভাগ থেকে জানা গেছে, আগামীকাল থেকে অনুশীলন শুরু হবে। আজ ক্রাইস্টচার্চে শুরু ঘুরে বেড়িয়েছেন ক্রিকেটাররা।

x

You May Also Like