ব্রেকিং নিউজ : এশিয়া কাপের প্রথম দিনেই আম্পায়ারিং বিতর্ক!

InCollage 20221002 031051320

সিলেটে আজ শনিবার থেকে শুরু হয়েছে মেয়েদের এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্ট। প্রথম ম্যাচেই থাইল্যান্ডকে ৯ উইকেটে উড়িয়ে দিয়ে দুর্দান্ত শুরু করেছে বাংলাদেশ। পরের ম্যাচে শ্রীলঙ্কাকে ৪১ রানে হারিয়েছে ভারত।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এই ম্যাচেই তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে শুরু হয়েছে বিতর্ক। পূজা বস্ত্রকারের রান আউটের সিদ্ধান্তে ভারতের পাশাপাশি শ্রীলঙ্কার ক্রিকেটাররাও বেশ অবাক হয়ে যান।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আগে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১৫০ রান তুলেছিল ভারত। তাদের ইনিংসের শেষ ওভারের পঞ্চম বলে পূজার বিরুদ্ধে রান আউটের আবেদন হয়। সিদ্ধান্তের জন্য ডাকা হয় তৃতীয় আম্পায়ারকে। বারবার ভিডিও দেখে তৃতীয় আম্পায়ার আউটের সিদ্ধান্ত ঘোষণা করেন। কিন্তু ভিন্ন অ্যাঙ্গেল থেকে দেখা যায়, পূজার ব্যাট ক্রিজের মধ্যে থাকা অবস্থায় উইকেট ভেঙেছে!

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

২ বলে ১ রান করা পূজা এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি। তাকে মাথা নাড়তে নাড়তে মাঠ ছাড়তে দেখা যায়। শ্রীলঙ্কার ক্রিকেটাররাও অবাক হয়ে যান রান আউটের সিদ্ধান্তে। কাতারের আম্পায়ার শিবানী মিশ্র ছিলেন সেই তৃতীয় আম্পায়ার। যিনি মেয়েদের টি-টোয়েন্টি ক্রিকেটে মাত্র তিনটি ম্যাচে আম্পায়ারিং করেছেন। সব মিলিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিজ্ঞতা ১১টি ম্যাচের।

You May Also Like