পাকিস্তানি ব্যাটারের জোরাল শটে আঘাত পেলেন আলিম দার (ভিডিও)

নিজের দেশে ক্রিকেটারের হাতেই আঘাত পেলেন পাকিস্তানের আম্পায়ার আলিম দার! তাও আবার নিজ দেশের স্টেডিয়াম লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে!

শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচ সিরিজের ষষ্ঠ টি-টোয়েন্টিতে বিব্রত করার মতো সেই ঘটনা ঘটল। আসলে ঘটনাটি ইচ্ছে করে ঘটেনি। পাকিস্তানের ইনিংসের পাওয়ার প্লে-তেই ঘটে সেই অনাকাঙিক্ষত ঘটনা।

ম্যাচে ফিল্ড আম্পায়ারের ভূমিকায় ছিলেন আলিম দার ও রশিদ রিয়াজ। ৫.৫ ওভারে রিচার্ড গ্লিসনের শর্ট বলে সজোরে পুল শট খেলেন পাকিস্তানের ব্যাটার হায়দার আলি।

বল সরাসরি উড়ে যায় স্কোয়াল-লেগ আম্পায়ার আলিম দারের দিকে। বলের গতি এতোটাই বেশি ছিল যে বলের লাইন থেকে নিজেকে সরিয়ে নিতে ব্যর্থ হন আলিম দার। তবে তার চেষ্টার ত্রুটি ছিল না। লাফিয়ে বলের লাইন থেকে সরে যাওয়ার চেষ্টা করেন অভিজ্ঞ আম্পায়ার। কিন্তু শেষমেশ বল গিয়ে লাগে আলিম দারের ঊরুর পেছনের অংশে।

মুখে হাসি থাকলেও আঘাতে যে তিনি ভালোই ব্যথা পেয়েছেন তা বোঝা যায় স্পষ্টতই। হাত দিয়ে ঘষে ঘষে ব্যথা উপসমের চেষ্টা করতে দেখা যায় আলিম দারকে।

এ আম্পায়ার আঘাত পেলেও ঘটনাটি নিয়ে হাস্যরসে মেতেছেন ক্রিকেটপ্রেমীরা। ঘটনার ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও পোস্ট করা হয় সেই ভিডিওটি।


ম্যাচটিতে বাবর আজমের দুর্দান্ত এক ফিফটিতে ৬ উইকেট হারিয়ে ১৬৯ রান তোলে পাকিস্তান। কিন্তু বিফলে যায় পাকিস্তান অধিনায়কের ফিফটি।

৩৩ বল বাকি থাকতে ৮ উইকেটের বড় ব্যবধানে ম্যাচ জিতে নেয় ইংল্যান্ড। ৭ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৩-৩ সমতা ফেরায় ইংল্যান্ড। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন ফিল সল্ট।

You May Also Like