বিশ্বকাপ জিতবে বাংলাদেশ; বোমা ফাটালেন মাহমুদউল্লাহ!

InCollage 20220930 204023456

অবশেষে আগামী মাসে অস্ট্রেলিয়ার অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে অংশ নিবে বাংলাদেশ দলও। অবশ্য বর্তমানে বাংলাদেশের টি-টোয়েন্টি পারফরম্যান্স খুব একটা আশা জাগানিয়া হয়। তবে নতুন কোচ শ্রীধরন শ্রীরামের নেতৃত্ব নতুন করে সাজছে বাংলাদেশ দল। তারুণ্য নির্ভর দল নিয়েই বিশ্বকাপে যাবে টাইগাররা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আজ শুক্রবার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক হকি লিগ- হকি চ্যাম্পিয়নস ট্রফি বাংলাদেশ -এর লোগো উন্মোচন অনুষ্ঠানে মাহমুদউল্লাহ রিয়াদ জানিয়েছেন বাংলাদেশ বিশ্বকাপে ভালো করবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানিয়েছেন আমরা চ্যাম্পিয়নও হতে চাই।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এ সময় সাংবাদিদকের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আপনারা কি চান?’ সাংবাদিকরা বলেন, ‘আমরা চাই বাংলাদেশ চ্যাম্পিয়ন হোক।’ জবাবে মাহমুদউল্লাহ বলেন, ‘আমরাও চ্যাম্পিয়ন হতে চাই। কেন নয়।’ তিনি আরও বলেন, ‘প্রত্যাশা করছি আমাদের টিম ভালো করবে। দলের জন্য আমার শুভ কামনা সব সময়ই থাকবে। দোয়া করি আমাদের টিম যেন ভালো করে।’

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এদিকে ক্রিকেটে আসার আগে মাহমুদউল্লাহ একবার হকির ট্রায়ালে অংশ নিয়েছিলেন। যদিও টিকেননি। সে কারণেই বর্তমানে ক্রিকেট খেলতে পারছেন। তিনি বলেন, ‘হকি নিয়ে একটাই স্মৃতি আছে আমার। সম্ভবত সপ্তম বা অষ্টম শ্রেণিতে থাকাকালিন একটি স্কুল টুর্নামেন্ট ছিল। তখন স্কুল টুর্নামেন্ট হকির বাছাইয়ের জন্য মনে হয় একদিন বা দুইদিন গিয়েছিলাম। তখনই কেবল এক-দুইদিন হকি স্টিক নিয়ে নাড়াচাড়া করার সুযোগ পেয়ছিলাম।’

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

টিকছিলেন কিনা জানতে চাইলে রিয়াদ বলে, ‘না, না- টিকার সম্ভাবনা নাই। টিকিনি বলেই আলহামদুলিল্লাহ এখনো ক্রিকেটে আছি।’ মাঠে বসে কখনো হকি ম্যাচ দেখেননি বাংলাদেশ টি-টোয়েন্টি দলের সাবেক অধিনায়ক। তবে এবারের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক হকি চ্যাম্পিয়নস ট্রফির ম্যাচ মাঠে বসে দেখার ইচ্ছা পোষণ করেছেন তিনি।

You May Also Like