khelaprotidin.com 2022 09 30T023244.191

অভিনব কায়দায় গ্রামের মহিলাদের জাল দিয়ে মাছ ধরার দৃশ্য, মুহুর্তেই নেটিজেনদের মনে সাড়া জেগেছে ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় এমন একটি জায়গা যেখানে যে কোন মুহূর্তে যে কোন ভিডিও ভাইরাল হয়ে যায়। মানুষজনের নাচ গানের ভিডিও এবং তাদের বিভিন্ন ট্যালেন্ট এর ভিডিও খুব মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যেতে দেখি আমরা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এই ধরনের ভিডিওতে মানুষের সুপ্ত প্রতিভা আমাদের সামনে চোখে পড়ে পাশাপাশি যদি কেউ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দৌলতে তাহলে সেই লোক চক্ষুর নজরে চলে আসতে পারে খুব সহজেই।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সোশ্যাল মিডিয়াতে এমন বেশ কিছু ভিডিও থাকে যার মাধ্যমে খুব সহজে মানুষের ভাইরাল হতে পারে। তার মধ্যে সবথেকে বেশি ভাইরাল হয়ে থাকে বাচ্চাদের ভিডিও এবং হাসির ভিডিও।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এই শহুরে পরিবেশে থেকে গ্রামের সৌন্দর্য আমরা প্রায় ভুলতে বসেছি। শহরের এতো দূষন এতো ব্যস্ততার মধ্যে কোথায় হারিয়ে যাচ্ছে গ্রামের সেই মনোরম পরিবেশ। বিশেষ করে গ্রামের পুকুরে ছোটবেলায় মাছ ধরার অভিজ্ঞতা কমবেশি সকলের আছে। কিন্তু বর্তমানে যেভাবে জলাশয় বুজানো হচ্ছে এখন সেই দৃশ্য অধরা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তবে শহুরে জীবনযাত্রা যতটা সহজ গ্রামের জীবনযাত্রা ততটাই কঠিন। শহরে অনেক সুযোগ সুবিধা রয়েছে কিন্তু গ্রামের মানুষদের অনেক প্রাকৃতিক বিপদের সম্মুখীন হতে হয়। বিশেষত বন্যা ক্ষরায় তাদের যথেষ্ট লড়াই করতে হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে গ্রাম্য পরিবেশে মাছ ধরার দৃশ্য যেমন রয়েছে তেমন সমস্ত প্রাকৃতিক বিপর্যয়ের বাধা কাটিয়ে মানুষ নিজের বাঁচার পথ কিভাবে বের করে নেয় তাও সামনে এসছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন