InCollage 20220929 200407617

এবার মুস্তাফিজুরকে ধুয়ে দিলে বিসিবি বস পাপন

গত প্রায় এক বছর ধরে জাতীয় দলের ভারপ্রাপ্ত লজিস্টিক ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছিলেন নাফিস ইকবাল খান। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পাকিস্তান সিরিজ থেকে দলের সঙ্গে ছিলেন তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তবে নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় আসন্ন ত্রি-দেশীয় সিরিজ এবং অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের সঙ্গে থাকছেন না তিনি। আরটিভি অনলাইনকে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন, জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার। তবে একটি জাতীয় দৈনিকে নাফিসকে এই দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার পেছনে যেসব অভিযোগের কথা বলা হয়েছে, সেসব উড়িয়ে দিয়েছেন তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আরটিভি অনলাইনের সঙ্গে মুঠোফোনের আলাপনে নাফিস ইকবাল বিশ্বকাপে দলের লজিস্টিক ম্যানেজার হিসেবে না থাকার বিষয়ে বলেন, আমাকে ইউএই সিরিজের আগেই জানানো হয়েছে যে, আমি বিশ্বকাপ পর্যন্ত থাকছি না। দুর্ভাগ্যজনকভাবে বিশ্বকাপে থাকা হচ্ছে না। তবে এটা বোর্ডের সিদ্ধান্ত আর আমি সেটা ইতিবাচকভাবেই নিয়েছি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আসলে আমার তো এমন নিয়োগ হয়নি যে কেবল টিম ম্যানেজার থাকব। আমি শুরুতে গেম ডেভেলপমেন্ট কমিটিতে ডেপুটি ম্যানেজার হিসেবে ছিলাম। সেখান থেকে আমাকে ক্রিকেট অপারেশন্সে নেওয়া হয়। এই মুহূর্তে টিম ম্যানেজার হিসেবে পার্মানেন্ট কেউই নেই।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এদিকে দেশের একটি জাতীয় দৈনিকে লজিস্টিক ম্যানেজার হিসেবে নাফিস ইকবালকে সরিয়ে দেওয়ার কারণ হিসেবে জানানো হয়েছিল, ক্রিকেটারদের সঙ্গে বাজে আচরণ করায় বোর্ড এই সিদ্ধান্ত নিয়েছে। তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার। তিনি জানিয়েছেন, বোর্ড থেকে এমন ধরনের কোনো অভিযোগের বিষয়ে কিছুই বলা হয়নি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

নাফিস ইকবালের ভাষ্যে, এর আগে দক্ষিণ আফ্রিকা সফরেও একটি দৈনিক লিখেছিল আমি ক্রিকেটারদের সঙ্গে বাজে আচরণ করেছি। এবারও লিখেছে। তবে কারণটা এমন কিছুই না, এখানে হয়তো টেকনিক্যাল ইস্যু রয়েছে। বিসিবি এটা ভালো জানে।

তবে আমাকে যখন জানানো হয়েছে, তখন আমি কেবল একটা প্রশ্নই করেছি। আমার বিরুদ্ধে কোনো অভিযোগ আছে কি না। তারা জানিয়েছিল, কোনো অভিযোগই নেই।