তামিমের অবসর নিয়ে গোপন রহস্য জানালেন বাশার

আন্তর্জাতিক ক্যারিয়ার দীর্ঘ করার জন্য ক্রিকেটের এক ফরম্যাট থেকে শিগগিরই অবসর নেওয়ার পরিকল্পনা করেছেন তামিম ইকবাল। কয়েকদিন আগেই এমনটাই ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক।

নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজ খেললেও ব্যক্তিগত কারণে তিন টি-টোয়েন্টি সিরিজে খেলেননি তিনি। আর সবার ধারণা টি-টোয়েন্টি থেকেই বিদায় নিতে যাচ্ছেন তামিম। এমনটা তামিম ইঙ্গিত দিলেও সেটা অনেক টা নিশ্চিত হলো নির্বাচক হাবিবুল বাশার সুমনের ভাষায়।

গণমাধ্যমকে তিনি বলেন, “তামিম এই মুহূর্তে টেস্ট ও ওয়ানডে নিয়ে ভাবছে। টি-টোয়েন্টি থেকে একদম পুরোপুরি বিদায় নেয়নি।” তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের বিষয়টা মাথায় রেখেছেন তামিম। এরপর এই ফরম্যাট থেকে বিদায় নিতে পারেন তামিম।

বাশার আরও বলেন, “একটা না একটা সময় নতুন কাউকে আসতেই হবে। এটা ৩-৪ বছর পরে হোক কিংবা তারও আগে হোক। আমরা নতুনদের কাছ থেকে সাকিব-তামিমের পারফরম্যান্স আশা করছি। এটা সবার দ্বারা সম্ভব হবে না। সাকিব, তামিমও কিন্তু সময় নিয়েছে ২-৩ বছর বা আরও বেশি সময় লেগেছে এখনকার অবস্থানে আসতে। আমরা যদি ধৈর্য ধরি একটু সময়ে দিই… আমি বলছি ছেলেরা কিন্তু যথেষ্ট প্রতিভাবান।”

সংশ্লিষ্ট খবর

Leave a Comment