কাল আমিরাতের বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নামবে বাংলাদেশ

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আরব আমিরাতের বিপক্ষে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। দুই ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে আগামীকাল সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। খেলাটি সরাসরি দেখাবে র‍্যাবিটহোল্ড বিডি এপে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এই সিরিজটি বাংলাদেশ দল চালাবে নানা ধরনের পরীক্ষা নিরিক্ষা। বিশেষ করে টপ অর্ডারে সাব্বির-মেহেদির ওপেনিং জুটি সহ চার নম্বরে লিটন দাসকে খেলিয়ে হতে পারে নানা পরীক্ষা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ওপেনিংয়ে সাব্বির রহমানের সাথে থাকার সম্ভাবনা বেশি মেহেদী হাসান মিরাজের তবে এই জায়গায় মিরাজের পরিবর্তে রানে ফেরাতে দেখা যেতে পারে নাজমুল হোসেন শান্তকে। তিন নম্বর ব্যাটিং পজিশনে দেখা যেতে পারে আফিফ হোসেনকে।
চার নম্বরে লিটন এবং পাঁচ নম্বরে ব্যাটিং করবেন ইয়াসির আলী। অধিনায়ক নুরুল হাসান সোহান ৬ এবং মোসাদ্দেক হোসেন সৈকত ব্যাটিং করবেন ৭ নম্বরে। সাকিব না থাকায় বা-হাতে স্পিনার হিসেবে একাদশে এক প্রকার নিশ্চিত নাসুম আহমেদের।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

একাদশে দেখা যাবে তিন ফাস্ট বোলার, যার মধ্যে মুস্তাফিজুর রহমান থাকা এক প্রকার নিশ্চিত। বাকি মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ এবং হাসান মাহমুদ এর মধ্যে যেকোনো দুইজন থাকবেন সেরা একাদশে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বাংলাদেশের সম্ভাব্য একাদশ-
১। সাব্বির রহমান
২। মেহেদী হাসান মিরাজ / নাজমুল হোসেন শান্ত
৩। আফিফ হোসেন

৪। লিটন দাস
৫। ইয়াসির আলী
৬। নুরুল হাসান সোহান (অধিনায়ক)

৭। মোসাদ্দেক হোসেন
৮। নাসুম আহমেদ
৯। মুস্তাফিজুর রহমান

১০। সাইফুদ্দিন
১১। তাসকিন আহমেদ/হাসান মাহমুদ।