হঠাৎ জালে ধরা পড়ল প্রচুর মাছ, ভিডিও তুমুল ভাইরাল

জেলের জালে হঠাৎ ধরা পড়ল প্রচুর মাছ, যা দেখে হতবাক হয়ে যায জেলে, অতি বৃষ্টির কারণে বিলে ও নদীতে পানি বৃদ্ধি পাওয়ার সাথে সাথেই দেখা দিয়েছে স্রোত। আর সেই সাথে প্রচুর পরিমান মাছও।

এর কারণে প্রায় প্রতিনিয়তই এখন রাজবাড়ী জেলার গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট এলাকার পদ্মা নদীতে ধরা পড়ছে বড় আকৃতির সকল মাছ, আইর, পাঙ্গাস ও বিভিন্ন প্রজাতির মাছ।

বিলে জেলেরা নৌকায় করে প্রতিদিন মাছ ধরেন, জেলেরা মাছ ধরে তা বাজারে বিত্রি করে তাদের প্রতিনিয়ত সংসার চালিয়ে থাকে, এবার জেলেদের কপালে জোটল প্রচুর মাছ যা জেলেদের ভাগ্য বদলীয়ে দিতে পারে

গতকাল বৃহস্পতিবার ভোর রাতে দৌলতদিয়া ৬ নং ফেরি ঘাটের অদূরে ওসমান নামের এক জেলের জালে ধরা পড়েছে ১৮ কেজি ওজনের বিশাল আকৃতির একটি বোয়াল মাছ। পরে সকালে মাছটিকে দৌলতদিয়া ঘাটের মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা ৯৭৫ টাকা কেজি দরে প্রায় সাড়ে ১৭ হাজার টাকায় কিনেন। পরে তিনি সামান্য লাভে ১১০০ টাকা কেজি দরে মাছটি বিক্রি করবেন করেন।

তিনি আরো বলেন, মাছ যত বড়ই হোক না কেন তা বিক্রি হয়ে যায়। মাছ বিক্রিতে তেমন কোন সমস্যা হয় না। তবে মাঝে মধ্যে একটু সময় লাগে। আমাদের দেশের বিভিন্ন স্থানের বড় বড় শিল্পপতি ও ব্যবসায়ীরা এসব বড় মাছ কিনে থাকেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

You May Also Like