সিপিএলে নিজেকে হারিয়ে খুজছেন সাকিব আল হাসান

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দুঃস্বপ্নের মত শুরু হয়েছে সাকিব আল হাসানের। বল হাতে ঠিকঠাক থাকলেও ব্যাট হাতে যেন নিজেকে হারিয়ে ফেলেছেন সাকিব আল হাসান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরে গায়ানা অ্যামাজান ওয়ারিয়র্সের হয়ে খেলছেন সাকিব আল হাসান।

কিন্তু এখন পর্যন্ত দুই ম্যাচে খেলা কোন ম্যাচে ব্যাট হাতে রান করতে পারেনি সাকিব। শুধু তাই নয় আউট হয়েছেন প্রথম বলেই। গায়ানা অ্যামাজানের গুরুত্বপূর্ণ ক্রিকেটার হিসেবে খেলছেন সাকিব। দুই ম্যাচেই তিনি ব্যাট করেছেন চার নম্বর ব্যাটিং পজিশনে। ‌

কিন্তু কোন ম্যাচেই রান করতে পারেননি তিনি। প্রথম বলেই আউট হয়ে প্যারিলিয়নের ফিরতে হয়েছে তাকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলছেন সাকিব আল হাসান।

তবে ব্যাট হাতে না পারলেও বল হাতে দলের জয় অবদান রাখছেন সাকিব। প্রথম ম্যাচে জ্যামাইকা তালাওয়াশের বিপক্ষে ৩০ রানে নিয়েছিলেন একটি উইকেট। এছাড়াও আজ ভোরে সেন্ট লুসিয়া কিংসের বিপক্ষে ৩৩ রানে নিয়েছেন দুটি উইকেট।

গ্রুপ পর্বে এখনো দুটি ম্যাচ রয়েছে গায়ানা অ্যামাজান ওয়ারিয়র্সের। আগামী ২৫ সেপ্টেম্বর ত্রিনবাগো নাইট রাইডার্স এবং ২৬ সেপ্টেম্বর বার্বাডোজ রয়্যালসের মুখোমুখি হবে সাকিবের দল। প্লে-অফে উঠতে হলে অবশ্যই জয়লাভ করতে হবে এই দুই ম্যাচে।

You May Also Like