জয়ের নেশায় মাততে চান সোহান!

khelaprotidin.com 2022 09 23T020050.221

এশিয়া কাপ থেকে বাংলাদেশ ভালো ফল না নিয়ে আসতে পারলেও ভালো মানসিকতা নিয়ে ফিরেছে। দলের প্রত্যেক ক্রিকেটাররা বিশ্বাস করেন, এশিয়া কাপে আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে যে মানসিকতা ছিল সেটা থাকলে এবং ভুলগুলো কম হলে বাংলাদেশ নিজেদের দিনে হারাতে পারে যে কোনও দলকে। ভাগ্য তখনই সহায়তা করে যখন নিজেদের কাজগুলো ঠিকঠাক মতো করা যায়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সংযুক্ত আরব আমিরাতে নিজেদের কাজগুলো ঠিকঠাক করে জয়ের অভ্যাস গড়তে চান বাংলাদেশের অধিনায়ক কাজী নুরুল হাসান সোহান। দুবাইয়ের বিমানে ওঠার আগে বিমানবন্দরে তিনি বলেছেন, ‘আমরা গত কয়েকটি ম্যাচ হেরেছি, কিন্তু জয়টা অভ্যাসে পরিণত করা গেলে দলের কম্বিনেশন ও চেহারা বদলে যাবে। লক্ষ্য থাকবে যেন আমরা সে কাজটাই করতে পারি।’

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

দল ধারাবাহিকভাবে জয় না পাওয়ায় নিয়মিত কম্বিনেশন নিয়ে টানাহ্যাঁচড়াও হয়েছে। বিশেষ করে ওপেনিংয়ে তামিম-লিটন না থাকায় বাংলাদেশ প্রতিটি ম্যাচেই নতুন পরীক্ষায় নেমেছে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এশিয়া কাপের শেষ ম্যাচে সাব্বির রহমান ও মেহেদী হাসান মিরাজ ইনিংস উদ্বোধন করেছেন। মিরাজ প্রত্যাশিত সাফল্য দিলেও সাব্বির রান পাননি। এছাড়া পেস বোলিংয়ে শরিফুল এই ফরম্যাটে থিতু হতে পারছেন না। ইনজুরি কাটিয়ে দলে ফিরলেও সাইফউদ্দিন ভালো করতে পারছেন না।

সোহানের বিশ্বাস, দল সাফল্য পেলে সঠিক কম্বিনেশনও তৈরি করতে পারবে বাংলাদেশ। সংযুক্ত আমিরাতের বিপক্ষে ২৫ ও ২৭ সেপ্টেম্বর দুইটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। সাকিবের অনুপস্থিতিতে অধিনায়ক সোহান নিজের লক্ষ্য জানিয়েছেন এভাবে, ‘অবশ্যই লক্ষ্য থাকবে জয়ের ধারাবাহিকতা থাকা। আমরা যদি (দুবাইয়ে) দুটি ম্যাচই জিততে পারি সে আত্মবিশ্বাস নিউ জিল্যান্ড ও বিশ্বকাপে কাজে দেবে।’

You May Also Like