দেখেনিন আরব আমিরাতের বিপক্ষে যখন মাঠে নামছে বাংলাদেশ

khelaprotidin.com 2022 09 22T174937.958

আর মাত্র কয়েক দিন পর শুরু হবে বাংলাদেশ বনাম আরব আমিরাতের মধ্যকার দুই ম্যাচের টি-২০ সিরিজ। টি২০ সিরিজের সব গুলো খেলা সরাসরি দেখা যাবে অনলাইন প্লাটফর্মে। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলতে আজ দেশ ছাড়বে বাংলাদেশ দল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আজ বিকাল ৫:৩০ মিনিটে বাংলাদেশ এয়ারলাইন্সের বিমানে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সিরিজকে ঘিরে বুধবার সন্ধ্যায় দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে টি-২০ বিশ্বকাপে সুযোগ পাওয়া ক্রিকেটাররাই যাচ্ছে আমিরাত সফরে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

চলমান এই সিরিজে থাকছেন না বাংলাদেশ দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান এবং শেখ মেহেদী হাসান। সাকিবের পরিবর্তে অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে কাজী নুরুল হাসান সোহানকে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

দুই ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ দেখা যাবে অনলাইন স্ট্রিম প্লাটফর্ম র‍্যাবিটহোল। খেলা দেখতে হলে সাবস্ক্রিপশন কিনতে হবে। আগামী ২৫ এবং ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ম্যাচ দুটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের স্কোয়াড : নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

You May Also Like