অভিমানে দলের সঙ্গে দুবাই যাচ্ছেন না শেখ মেহেদি!

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দেশ ছাড়বে টাইগাররা। এই সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে স্ট্যান্ডবাই হিসেবে দলের সঙ্গে শেখ মেহেদি থাকলেও, আরব আমিরাতে যাচ্ছেন না তিনি।

আগেই জানা গিয়েছিল, ওয়েস্ট ইন্ডিজের মাটিতে সিপিএল খেলার কারণে দলের অধিনায়ক সাকিব আল হাসান যাচ্ছেন না দুবাই। তার অনুপস্থিতিতে দেশকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান। তবে এবার সেই আরব আমিরাতে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে যাচ্ছেন না দলের অফ-স্পিনার শেখ মেহেদি হাসান। তবে দলের সঙ্গে না যাওয়ার কারণও আছে তার।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, শেখ মেহেদি ওমরাহ করতে সৌদি আরব গেছেন। তাই আরব আমিরাতের অংশে থাকবেন না তিনি। তবে দলের আর বাকি তিন স্ট্যান্ডবাই খেলোয়াড় সৌম্য সরকার, শরিফুল ইসলাম আর রিশাদ হোসেন ঠিকই দলের সঙ্গে দুবাই যাচ্ছেন।

এদিকে বাংলাদেশের স্কোয়াডে ফিরেছেন সবচেয়ে ইনফর্ম ব্যাটার লিটন কুমার দাস। ইনজুরির কারণে এশিয়া কাপ খেলতে পারেননি তিনি। ইনজুরির কারণে এশিয়া কাপের স্কোয়াডে জায়গা হয়নি ইয়াসির আলি রাব্বির। তিনিও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে স্কোয়াডে ফিরেছেন। এছাড়া যথারীতি আছেন সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদরা।

বাংলাদেশ স্কোয়াড

নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

You May Also Like