অবিকল মানুষের মতো করে একসঙ্গে বসে গল্প করছে চারটি টিয়া পাখি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ভিডিও ভাইরাল হচ্ছে। আর সেই ভিডিও গুলির মধ্যে যে সমস্ত পশুপাখির ভিডিওগুলি রয়েছে তা সকলের কাছে অত্যন্ত প্রিয়,তা বাচ্চাদের কাছে তো আরো প্রিয়। সোশ্যাল মিডিয়াতে প্রায়শই ভাইরাল তো দেখি বিভিন্ন প্রাণীর বিভিন্ন রকম হাসির কার্যাবলী। যা দেখে আমাদের মন খুশি হয়ে যায়।

সোশ্যাল মিডিয়াতে কিছুদিন আগে আমরা ভাইরাল হতে দেখেছি একটি টিয়া পাখিকে যে টিয়া পাখিটি অবিকল মানুষের মতন কথা বলছে। মালিক কে মালিকের নাম ধরে ডাকছে। টিয়া পাখিটি কে যা যা প্রশ্ন করা হচ্ছে টিয়া পাখির সমস্ত প্রশ্নের উত্তর দিচ্ছে। ভিডিওটি সেই সময় নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল।

এমনকি আরেকটি ভিডিও কিছুদিন আগে ভাইরাল হয় যে ভিডিওতে দেখা যায় একটি কাক মানুষের মতন অবিকল কথা বলছে। এইরকম বেশকিছু পশু পাখির ভিডিও আমাদের মন খুশিতে ভরিয়ে তোলে।

সম্প্রতি আরও অনেকগুলি টিয়া পাখির ভিডিও হয়েছে ভাইরাল। ভাইরাল ভিডিওটি প্রকাশ করা হয়েছে টকিং প্যারট নামক একটি ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটি দেখেছেন ৮০ লক্ষেরও বেশি মানুষ। মুহুর্তের মধ্যে তু-মুল ভাইরাল হয়েছে ভিডিওটি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে চারটি টিয়া পাখি অবিকল মানুষের মতন একসঙ্গে বসে গল্প করছে। সত্যিই একটি আশ্চর্য ঘটনা। ভিডিওটি মুহূর্তের মধ্যে দারুন ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটি ভিডিও লিঙ্ক এ ক্লিক করে আপনিও দেখে নিন।

ভিডিওটি দেখতে এখানে কিক্ল করুন..

You May Also Like