কৃষ্ণার অবিশ্বাস্য ড্রিবলিংয়ে মেতেছে পুরো নেট দুনিয়া

বর্তমান সময়ে ড্রিবলিংয়ের জন্য ফুটবল দুনিয়ায় বিখ্যাত ব্রাজিল সুপারস্টার নেইমার। বল নিয়ে কারিকুরি করে প্রতিপক্ষকে বোকা বানাতে তার জুড়ি নেই।

পায়ের জাদুতে প্রতিপক্ষের রক্ষণ ভেদ করে তীরবেগে ছুটে যাওয়া নেইমারকে দেখে অভ্যস্ত সারা বিশ্ব। তবে গত সোমবার থেকে সোশ্যাল মিডিয়ায় যার ড্রিবলিংয়ের ভিডিও ভাইরাল হয়ে গেছে, তিনি নেইমার নন। তিনি বাংলাদেশের সাফ শিরোপাজয়ী ফুটবলার কৃষ্ণা রানী সরকার।

এবারের সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে উড়িয়ে দেওয়ার ম্যাচে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার দক্ষিণ পাথালিয়া গ্রামের মেয়ে কৃষ্ণা করেছেন জোড়া গোল। ম্যাচের প্রতিটি মুহূর্ত ছিল রোমাঞ্চকর এবং টানটান উত্তেজনাপূর্ণ। জোড়া গোল ছাড়াও ড্রিবলিংয়ে আলাদা করে নজর কেড়েছেন বাংলাদেশের ফরোয়ার্ড কৃষ্ণা।

তবে কৃষ্ণার ড্রিবলিংয়ের যে ভিডিওটা ভাইরাল হয়েছে, সেটি ফাইনালের নয়। পুরনো কোনো ম্যাচের ভিডিও। বসুন্ধরা কিংস তারকা কৃষ্ণার দুর্দান্ত সেই ড্রিবলিংটা দেখে সোশ্যাল সাইট ব্যবহারকারীরা বলছেন, পর্যাপ্ত প্রশিক্ষণ এবং সুযোগ-সুবিধা পেলে আমাদের মেয়েরাও নিজেদেরকে বিশ্বমানে উন্নীত করতে পারবেন।

এদিকে সাফ চ্যাম্পিয়নশিপ বিজয়ী মেয়েরা আগামীকাল বুধবার দুপুরে দেশের মাটিতে পা রাখবেন। চ্যাম্পিয়নদের বরণ করে নিতে প্রস্তুত হচ্ছে বাফুফে এবং পুরো দেশ। প্রস্তুত করা হচ্ছে ছাদ খোলা দ্বিতল বাস। সেই বাসে করেই ট্রফি নিয়ে চ্যাম্পিয়ন মেয়েরা বিমানবন্দর থেকে বাফুফে কার্যালয়ে যাবেন। ঢাকা শহর পরিণত হবে উৎসবের নগরীতে। তবে এই মেয়েদেরই বেতন বড্ড কম। তিন ক্যাটাগরিতে ৮ হাজার, ১০ হাজার এবং ১২ হাজার! সেই বেতনটা কি এবার বাড়বে?

You May Also Like