আইপিএল খেলতে বিকেলেই দেশ ছাড়ছেন মুস্তাফিজ

নিউজিল্যান্ড থেকে আজ রোববার বেলা ১০টা ৪০ মিনিটে দেশে ফিরেছে বাংলাদেশ দল। দেশে ফেরাদের বাকিরা নিজ নিজ গন্তব্যে চলে গেলেও একমাত্র মুস্তাফিজুর রহমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হননি। কারণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে আজ রোববারই ভারতের কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি।

এ প্রসঙ্গে বিসিবির লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান ঢাকা পোস্টকে বলেন, ‘মুস্তাফিজ দেশেই এসেছে। তবে বিমানবন্দর থেকে বের হয়নি ও। ভেতরেই আছে। কোভিড প্রটোকলের কারণে বের হয়নি। কারণ আইপিএল খেলতে আজই ভারতে যাবে মুস্তাফিজ। বিকেল ৩.৪০ মিনিটে তার ফ্লাইট। শুরুতে কলকাতা যাবে এখান থেকে।’

কথা ছিল নিউজিল্যান্ড থেকে ফিরে আগামীকাল সোমবার আইপিএল খেলতে যাবেন মুস্তাফিজ। কিন্তু করোনা ঝুঁকি এড়াতে আজই ভারতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মুস্তাফিজ। যেহেতু নিউজিল্যান্ড থেকে করোনা নেগেটিভ সনদ নিয়ে ফিরেছেন, সেহেতু বিমানবন্দর থেকে ফিরে গেলে নতুন করে আবার করোনা পরীক্ষার প্রয়োজন পড়বে না।

আইপিএল ক্যারিয়ারে বেশ ভালো সুখস্মৃতি আছে মুস্তাফিজের। নিজের প্রথম আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে নেমে দলের শিরোপা জয়ে ভূমিকা রেখেছিলেন তিনি। পেয়েছিলেন সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার। আইপিএলে সানরাইজার্সের পর টুর্নামেন্টটির আরেক দল মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলেছেন মুস্তাফিজ। এবার নাম লেখিয়েছেন রাজস্থান শিবিরে।

আইপিএলের ১৪তম আসরের জন্য নিলাম থেকে ভিত্তিমূল্য ১ কোটি রুপি দিয়ে মুস্তাফিজকে দলে নিয়েছে রাজস্থান।
নিউজিল্যান্ড থেকে এদিন স্কোয়াডে বাকি সদস্যরা ফিরলেও দলের সঙ্গে আসেননি হেড কোচ রাসেল ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুক।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment