দেশবাসীকে ট্রফি উৎসর্গ করলেন অধিনায়ক সাবিনা!

আজ দুপুরে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল কাঠমান্ডু থেকে দেশে ফিরেছে। রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের ফুল দিয়ে গ্রহণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং ক্রীড়া মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।

এরপর সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন তাদের এই শিরোপা দেশবাসীকে উৎসর্গ করেন। তাদের এভাবে বরণ করে নেওয়ার জন্য সকলকে ধন্যবাদ দেন।

এ সময় সাবিনা বলেন, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমাদের এভাবে বরণ করে নেয়ার জন্য সবার কাছে আমরা কৃতজ্ঞ। বাংলাদেশের মেয়েদের ও ফুটবলারদের যে আপনারা এতো ভালোবাসেন সে জন্য আমরা অনেক অনেক গর্বিত। আমাদের জন্য দোয়া করবেন। এ ট্রফি বাংলাদেশের সব মানুষের জন্য।’

সাফ জয়ের পর থেমে থাকতে চায় না বাংলাদেশ দল। সামনের বছর সাফ গেমস সাফল্যসহ এশিয়া পর্যায়ের সাফল্যের দিকে নজর এখন সাবিনা-স্বপ্নাদের। সাবিনা আরও বলেন, ‘দক্ষিণ এশিয়ায় আমরা সাফল্য পেয়েছি। এখন আমাদের লক্ষ্য কীভাবে আরও সামনে যাওয়া যায়।’

এদিকে সাফের এ সাফল্য সহজে আসেনি। সাবিনা জানান, গত এক দশকের পরিশ্রমের ফল এ শিরোপা। দীর্ঘদিন যাবৎ দলকে সমর্থন যুগিয়ে যাওয়ার জন্য অধিনায়ক সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

You May Also Like