আইপিএলে সাকিব-মুস্তাফিজদের ভবিষ্যদ্বাণী করলেন স্টাইরিশ

দরজায় কড়া নাড়ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। প্রতি বছরই আইপিএলের সময়টায় ক্রিকেট উন্মাদনায় বুঁদ হয়ে থাকে ক্রীড়াবিশ্ব। এবারো ব্যতিক্রম নয়। আইপিএলের চতুর্দশ আসর শুরু হবে আগামী ৯ এপ্রিল।

আসর শুরুর এক সপ্তাহ আগে ভবিষ্যদ্বাণী করেছেন নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার স্কট স্টাইরিশ। তার মতে, এবারো আইপিএলের শিরোপা জিতবে মুম্বাই ইন্ডিয়ান্স।

স্টাইরিশ তার ভবিষ্যদ্বাণী উপস্থাপন করেছেন জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে। তার মতে, আইপিএলের সফলতম দল মুম্বাই ইন্ডিয়ান্স এবারো শিরোপা ঘরে তুলবে। গত মৌসুমে ফাইনালে উঠেছিল দিল্লী ক্যাপিটালস। এবারো তাদের দ্বিতীয় স্থানে দেখছেন স্টাইরিশ।
নিলাম থেকে দল গোছানোর ভিত্তিতে স্টাইরিশ তৃতীয় স্থানে রেখেছেন পাঞ্জাব কিংসকে, যারা বিগত দিনে খেলেছে কিংস ইলেভেন পাঞ্জাব নামে।

এখন পর্যন্ত কোনো শিরোপা যায়নি পাঞ্জাবের ঘরে, এমনকি গলদঘর্ম হতে হয় প্লে অফে উঠতেও। প্লে-অফের আরেক দল হিসেবে কিউই তারকা দেখেছেন সানরাইজার্স হায়দরাবাদকে, যারা তার তালিকার চতুর্থ স্থানে রয়েছে।
দুই বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের কারণে এবার বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের দৃষ্টি থাকবে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের দিকে।

স্টাইরিশ ভবিষ্যদ্বাণী করেছেন, এই দুই দল প্লে অফে উঠতে পারবে না। এমনকি তাদের আগে থাকবে আইপিএলের অন্যতম ব্যর্থ দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর!
স্টাইরিশ ব্যাঙ্গালোরকে রেখেছেন পাঁচে। ছয়ে আছে মুস্তাফিজের রাজস্থান এবং সাতে সাকিবের কলকাতা। আইপিএলের দ্বিতীয় সফল দল চেন্নাই সুপার কিংস গত বছর মোটেও প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেনি।

মহেন্দ্র সিং ধোনির দল এবারো ভালো করতে পারবে না বলে ধারণা স্টাইরিশের। তাই চেন্নাইকে রেখেছেন সবার শেষে!

সংশ্লিষ্ট খবর

Leave a Comment