দেখুন : গুরু ধোনির সাথে দীর্ঘদিন পর দেখা করে এই হৃদয়স্পর্শী বার্তা দিলেন রবীন্দ্র জাদেজা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরু হতে যাচ্ছে আগামী ৯ এপ্রিল থেকে। চেন্নাই সুপার কিংসের আইপিএল ২০২১ এর প্রস্তুতি জোরে চলছে। সিএসকে তারকা খেলোয়াড় রবীন্দ্র জাদেজা আইপিএল ১৪ শুরুর আগে মহেন্দ্র সিং ধোনির সাথে আলাপের একটি ছবি ভাগ করেছেন। টুইটারে ছবিটি শেয়ার করে জাদেজা লিখেছেন, “আমি যখনই তার সাথে দেখা করি, মনে হয় আমি প্রথমবারের সাথে তার সাথে দেখা করছি। ২০০৯ সালে তার সাথে দেখা করার মতো উত্তেজনা এখনও আছে।“

জাদেজা সিএসকে-র অন্যতম মূল খেলোয়াড়। দীর্ঘদিন চোটের কারণে মাঠ থেকে দূরে রয়েছেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে তার জায়গায় অক্ষর প্যাটেলকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজও খেলেননি তিনি। সিএসকে টুইটারে রবীন্দ্র জাদেজা ও সুরেশ রায়নার ছবিও শেয়ার করেছেন। এতে উভয় খেলোয়াড়কেই হলুদ জার্সিতে হাসতে দেখা যায়।

বৃহস্পতিবার সিএসকে বড় ধাক্কা লেগেছে। তাদের হয়ে খেলা ফাস্ট বোলার জস হেজলউড পরিবারের সাথে সময় কাটাতে আইপিএল থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তবে স্যাম কারানের কাছ থেকে দলটির উচ্চ প্রত্যাশা রয়েছে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে তিনি আট নম্বরে অবতরণের পরে অপরাজিত ৯৫ রান করেছিলেন।

দেখুন : গুরু ধোনির সাথে দীর্ঘদিন পর দেখা করে এই হৃদয়স্পর্শী বার্তা দিলেন রবীন্দ্র জাদেজা 3

আইপিএলের আগের মরসুমটি সিএসকের জন্য খুব বেশি ভালো যায়নি। তারা আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো প্লে অফে জায়গা করে নিতে পারেননি। সিএসকে ১০ এপ্রিল মুম্বইয়ে দিল্লি ক্যাপিটালসের সাথে আইপিএল ২০২১ এ তার প্রথম ম্যাচ খেলবে। আইয়ারের আইপিএল থেকে বেরিয়ে আসার পরে ঋষভ পন্থকে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক করা হয়েছে। সিএসকে আইপিএল ১৪তে একটি দুর্দান্ত পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করবে এবং তাদের ভক্তদের আরও একটি শিরোপা জিতিয়ে দেবে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment