অনেক বড় দুঃসংবাদ পেল সাইফউদ্দিন!

মিরপুরে স্বস্তি নাই ,নাই আকাশের মন ভালো।বর্ষার বৃষ্টি যেন পিছু ছাড়ছে না আশ্বিনেও।তাই ঠিক ঠাক অনুশীলনেও নেই ক্রিকেটারদের মনোযোগ।

এই হালকা রোদ তো পরক্ষণেই মুষুল ধারে বৃষ্টি । আর বৃষ্টির কারণে বাতিল হয়েছে বিশ্বকাপের ক্যাম্প। দেশে বাতিল ক্যাম্প হবে দুবাইয়ে। তবে তার আগে প্রতিদিন নিজেদের মতো অনুশীলন করেন অনেকে। বৃষ্টির শঙ্কা মাথায় নিয়ে অনুশীলনে ক্রিকেটার সাইফউদ্দিন। করেছেন দৌড়া দৌড়ি, ছিল ব্যাটিং করার ইচ্ছা। কিন্তু মিরপুরের মাঠের অধিকর্তা তাতে সায় দেয়নি। হোম অফ ক্রিকেটে সাইফকে বাঁধা দিল কিউরেটর গামিনী ডি সিলভা।

বিশ্বকাপ দলে জায়গা পাওয়া সাইফউদ্দিন ব্যাট হাতে নেমেছেন ব্যাটিং অনুশীলনে। কিছু সময় পরেই এসে হাজির গামিনী। দিলেন বাঁধা,হবে না অনুশীলন।

তখন সাইফউদ্দিন গামিনীর কথা মতন অনুশীলন করা বাদ দিয়ে দেয়। কিন্তু তার অনুশীলনে কেনো বড় বাঁধা হয়ে দাঁড়ালানে গামিনী। সেটা এখনও সামনে আসি নাই।

কি যেন বলছিলেন সাইফকে,জানা গেল কিছুই । গামিনীর বাঁধায় টু শব্দও করেনি সাইফ। জানতেও চাইলেন না কেন বাঁধার মুখে তিনি। সেন্টার উইকেট থেকে সড়ে গেলেন মুহুর্তে । দৃশ্যটা আয়েশ করেই দেখলেন সৌম্য সরকার।

তিনিও সেখানেই অনুশীলন করেছেন। ক্লান্ত সৌম্য মাঠেই বিশ্রাম নিয়ে ফিরেছেন তিনি। তবে কেন সাইফউদ্দিকে অনুশীলনে না করলেন গামিনী । এই লঙ্কান কিউরেটর কি জানেন না সাইফউদ্দিনের ব্যাটে কতটা ভরসা রাখে বিসিবি।

You May Also Like