ক্রিকেটার ঋষভ পন্তের কাছে ক্ষমা চাননি উর্বশী!

শেষ হইয়াও হইল না শেষ-ঠিক তাই। ক্রিকেটার ঋষভ পন্ত আর বলিউড তারকা উর্বশী রাউতেলাকে নিয়ে গল্পটা যেন এমনই। কিছুতেই তাদের নিয়ে সংবাদের উপসংহারে আসা যাচ্ছে না। বিশেষ করে উর্বশী জিইয়ে রাখছেন সম্পর্কটা। এবার যেমন সাফ জানালেন, তিনি ক্ষমা চান নি পন্তের কাছে।

অথচ মঙ্গলবার এক সাক্ষাৎকারে উর্বশী তার সাবেক প্রেমিক পন্তকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘জানি না এই নিয়ে কী বলব! তবে আমি দুঃখিত। খুবই খারাপ লাগছে আমার।’ অনেকেই ধরে নিয়েছিলেন, পন্তকে ঘিরে বেশ কিছুদিন ধরে যে খোঁচা দিয়ে যাচ্ছিলেন তিনি, এবার হয়তো ভুল বুঝতে পেরেছেন।

কিন্তু এখানেও চালাকির আশ্রয় নিলেন উর্বশী। ২৪ ঘণ্টার মধ্যে ফের বেঁকে বসলেন। জানালেন তিনি মোটেও পন্তের কাছে ক্ষমা চাননি। তিনি তার ভক্তদের কাছে ক্ষমা চেয়েছে। কে জানে এবার এনিয়ে কী বলেন পন্ত। অবশ্য আপাতত ক্রিকেটেই পুরো মনোযোগ ভারতীয় এই উইকেট কিপার-ব্যাটসম্যানের। তিনি আছেন দেশটির টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে।

এর আগে উর্বশী দাবি করেছিলেন, তার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন ঋষভ। যদিও ঋষভ এমন দাবি উড়িয়ে দিয়ে জানান, নাম আর খ্যাতির জন্য মানুষ কতটা তৃষ্ণার্ত হতে পারে, এই ঘটনা তার প্রমাণ। ইনস্টাগ্রাম স্টোরিতে উর্বশীকে উদ্দেশ্য করে লিখেছিলেন, ‘আমার পিছনে ঘোরা বন্ধ করো বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে।’ ব্যস, তারপর তো তেলে বেগুনে জ্বলে উঠলেন ২৮ বছর বয়সী উর্বশী। তিনি পাল্টা লেখেন, ‘ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট-বল খেলো।’

সাবেক প্রেমিকাকে বোন ডাকতে গিয়ে ঋষভ পুরো ব্যাপারটা জটিল করে তুলেছেন বলেই মনে করেন অনেকে। অবশ্য এমন গুঞ্জন অনেক দিন ধরেই আছে যে ২০১৮ সালে প্রেমে জড়িয়ে পড়েন ঋষভ আর উর্বশী। সেই সম্পর্কটা বেশিদিন টেকেনি। ২০১৯ সালে ঋষভ ঘোষণা দেন, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে প্রেম করছেন তিনি!

You May Also Like