ব্রেকিং নিউজ : তামিম ভক্তদের জন্য উরে এলো বিশাল সুখবর

টি-টেন লিগের আসন্ন আসরে খেলতে প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন তামিম ইকবাল। সেখান থেকে দল পেলে মাঠে দেখা যাবে এই অভিজ্ঞ ওপেনারকে। এক টুইটে এ খবর নিশ্চিত করেছে টি-টেন লিগ কতৃপক্ষ।

তামিমের পাশাপাশি আরও বেশ কয়েকজন তারকা ক্রিকেটার ইতোমধ্যে প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন। তাদের মধ্যে আছেন, ইংল্যান্ডের জেমস ভিন্স, জেসন রয়, ডেভিড মালান এবং রবি বোপারা। তাছাড়া আফগানিস্তানের নাজিবুল্লাহ জাদরান এবং দক্ষিণ আফ্রিকার রেজা হেনড্রিকসের নাম দেয়ার তথ্য নিশ্চিত করেছে লিগ কতৃপক্ষ। আগামী ২৬শে সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে টি-টেনের প্লেয়ার্স ড্রাফট।

টি-টেন টুইটারে লিখেছে, ‘কারা হার্ড হিটিংয়ের জন্য তৈরী? জেসন রয়, ডেভি্ড মালান, নাজিবুল্লাহ জাদরান, রেজা হেনড্রিক্স, তামিম ইকবাল এবং জেমস ভিন্স টি-টেনের ষষ্ঠ আসরের ড্রাফটে থাকছেন এবং খেলতে উন্মুক্ত আছেন।’

আবুধাবি টি-টেন লিগের প্রথম আসরে খেলেছিলেন তামিম। সেই আসরে পাখতুনসের হয়ে মাঠ মাতিয়েছিলেন তিনি। সেই আসরে তিন ম্যাচ খেলেক ৪০.৫০ গড়ে ৮১ রান করেছিলেন। যেখানে তিনি ব্যাটিং করেছেন ১৭৬.০৯ স্ট্রাইকরেটে।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ না হওয়া পর্যন্ত বাংলাদেশের কোনো ওয়ানডে এবং টেস্ট ম্যাচ নেই। তাই এই সময়ে নিজের ফিটনেস ধরে রাখতে বিশেষ অনুশীলন করছেন তামিম। বর্তমানে তিনি ব্যাক্তিগত উদ্যোগে মালয়েশিয়াতে ফিটনেস অনুশীলন করছেন।

You May Also Like