তিন পরিবর্তন নিয়ে আরব আমিরাতের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী একাদশ ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য আবারো দুবাই যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখানে সংযুক্ত আরব আমিরাত জাতীয় ক্রিকেটের দলের বিপক্ষে দুইটি আন্তর্জাতিক খেলবে বাংলাদেশ দল। প্রথমে জানা গিয়েছিল দুবাইয়ে এই প্রস্তুতি ক্যাম্পে দুটি প্রস্তুতিতে ম্যাচ খেলবে দুই দল। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচ দুটি আন্তর্জাতিক ম্যাচ রূপ নিয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যে চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই দল নিয়েই বিশ্বকাপের প্রস্তুতির জন্য ২২ সেপ্টেম্বর দুবাই যাচ্ছে বাংলাদেশ দল। ২৫ ও ২৭ সেপ্টেম্বর সেখানে স্বাগতিক দলের বিপক্ষে দুটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ২৮ সেপ্টেম্বর দেশে ফিরবেন ক্রিকেটাররা। তবে এখন প্রশ্ন এই দুইটি টি-২০ ম্যাচে সেরা একাদশে থাকবেন কারা। চলুন দেখে নেয়া যাক বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ।

ওপেনিংয়ে দেখা যাবে এশিয়া কাপের দুই মেক শিফট ওপেনার মেহেদি হাসান মিরাজ ও সাব্বিরকে। যেহুতু সাকিব এই দুটি টি-২০ ম্যাচে খেলবেনা তাই তিনে দেখা যেতে পারে লিটন দাসকে। চারে আফিফ পাঁচে অধিনায়ক নুরুল হাসান সোহান। ছয়ে এশিয়া কাপে ঝড় তোলা মোসাদ্দেক হোসেন সৈকত। সাতে ইয়াসির আলি রাব্বি। ৮ নম্বরে অলরাউন্ডার সাইফউদ্দিন। এর পর যথাক্রমে নাসুম, তাসকিন, মুস্তাফিজ।

আরব আমিরাতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ: মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলি রাব্বি, সাইফউদ্দিন, নাসুম, তাসকিন, মুস্তাফিজ।

You May Also Like