ব্রেকিং নিউজ : রিয়াদকে বিশ্বকাপ দলে ফেরাতে মিরপুরে ভক্তদের মানববন্ধন

মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়াই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। টানা ব্যর্থতার পর তার ব্যাপারে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বুধবার দল ঘোষণার সময় নির্বাচকরা জানান, সর্বসম্মতিক্রমেই বাদ দেওয়া হয়েছে রিয়াদকে।তবে অভিজ্ঞ এই ক্রিকেটারের বিশ্বকাপে না থাকা মেনে নিতে পারেননি তার ভক্তরা।
মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে শুক্রবার মানববন্ধন করেছেন তারা। প্রায় আধঘণ্টা সেখানে অবস্থান করেন তারা।
মানববন্ধনের সময় ‘দাবি মোদের একটাই, বিশ্বকাপে রিয়াদকে চাই’সহ নানা স্লোগান দিতে দেখা যায় তাদের। দ্রুত মাহমুদউল্লাহ রিয়াদকে বিশ্বকাপ স্কোয়াডকে ফেরানোর দাবি জানান তারা।

মানববন্ধনের ব্যাপারে জানতে চাইলে রিয়াদের এক ভক্ত বলেন, ‘আমাদের দাবি একটাই। এই বিশ্বকাপে রিয়াদ ভাইকে সুযোগ দেওয়া হোক। উনি অবশ্যই ভালো করবেন। আমাদের বিশ্বাস উনি একজন ভালো অলরাউন্ডার। ’

‘রিয়াদ ভাইয়ের ভেতরে যে ব্যাটিং সক্ষমতা আছে, আর উনার যে অভিজ্ঞতা সেটা দিয়ে অবশ্যই ফিরে আসতে পারবে। জিম্বাবুয়ে সিরিজে বিশ্রামের কথা বলে উনাকে বাদ দেওয়া হয়েছে। এরপর যখন দল খারাপ করেছে, তখন উনাকে ফেরানো হয়েছে, উনি একটি ভালো ইনিংস খেলেছেন। ’

You May Also Like