ব্রেকিং নিউজ : ভারতীয় চালবাজি তে টি-২০ দল থেকে বাদ পরতে হয়েছে রিয়াদকে!

অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বুধবার দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত সেই দলে জায়গা হয়নি জাতীয় দলের সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের।

দেশের হয়ে রেকর্ড ১২১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা রিয়াদের বাদ পড়া প্রসঙ্গে টাইগারদের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম বলেন, আমি সবসময় মাহমুদউল্লাহকে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তুলনা করেছি। সংবাদ সম্মেলনে শ্রীরাম বলেন, সবসময় উত্তরসূরি খোঁজা উচিত। মাহমুদউল্লাহ রিয়াদ যেভাবে পারফর্ম করেছে, আমি সবসময় তাকে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তুলনা করেছি। ধোনির মতোই ৬ নম্বরে ব্যাট করেছে সে। বাংলাদেশের হয়ে অনেক ম্যাচও শেষ করেছে সে। ধোনি সবসময় এটা করতে পারে না। তাই না?
কোচ তিনি আরও বলেন,

খেলোয়াড়দের উত্তরসূরি সম্পর্কে আপনাকে সিদ্ধান্ত নিতে হবে। দলে মাহমুদউল্লাহর ভূমিকায় পারফর্ম করার জন্য এটাই সঠিক সময়। নতুন খেলোয়াড়রা না খেললে আমরা বিকল্প পাব না।

শ্রীরাম আরও বলেন, টি-টোয়েন্টি দল থেকে মাহমুদউল্লাহকে বাদ দেওয়া সহজ কাজ ছিল না। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ টি-টোয়েন্টি খেলোয়াড় তিনি। আমি তাকে সম্মান করি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলঃ সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলি,

নুরুল হাসান, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত ও নাসুম আহমেদ। রিজার্ভ খেলোয়াড়: শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, মেহেদি হাসান ও সৌম্য সরকার।

You May Also Like