দুর্দান্ত কায়দায় বেলি ডান্স দিয়ে তাক লাগালো একদল সুন্দরী যুবতীরা ভিডিওটি তুমুল ভাইরাল..

সম্প্রতি সোস্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। ভাইরাল ভিডিওটি টি আপনারা নিচে গেলেই দেখতে পাবেন।

আমাদের দেশে নৃত্যে বেশ জনপ্রিয়। সভ্যতা শুরুর সময় থেকেই নৃত্য আমাদের সঙ্গে মিশে গিয়েছে। ভারতবর্ষে অনেক ধরনের নৃত্যের চল রয়েছে। যার মধ্যে কথাকলি, ভারতনাট্যম অন্যতম। তবে সভ্যতার সঙ্গে জড়িয়ে থাকা মানুষদের মধ্যে প্রতিদিন ঘটছে নানান বদল। আর তার ফলে বিদেশের আরও নাচ সংযোজন হচ্ছে ভারতীয়দের মধ্যে।

তার মধ্যে একটি হল বেলি ড্যান্স। এই নাচ ভারতে চল শুরু হয়েছে বেশিদিন হয়নি। তবে তা খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই বেলি ড্যান্সের নানান ভিডিও আমরা দেখে থাকি। তবে শুধু সাধারণ শিল্পীরা নয়, বলিউডের বেশ কিছু ছবিতে বেলি ড্যান্স দেখেছি আমরা।

দুর্দান্ত নাচের মধ্যে দিয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠে। তেমনই সম্প্রতি একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এমন নাচ করতে দেখা গিয়েছে একদল যুবতীকে। তাদের পরনে ছিল বটলগ্রীন রং-এর পোশাক। আর এই সাজে তারা ঝড় তুলেছেন রীতিমতো।

ওই যুবতীরা খোলামেলা পোশাকে ‘আফগান জালেবি’ ও ‘স্বাগসে স্বাগত’ গানে নাচ করেছেন। তাদের দুর্দান্ত নাচ সকলের মন জয় করে নিয়েছে খুব সহজেই। সোশ্যাল মিডিয়ায় তাদের নাচের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নিমেষেই। অনেকেই তাদের নাচের প্রশংসা করেছেন।
ভিডিও দেখতে এখানে কিলিক করুন

You May Also Like