তুমুল নাচে তোলপাড় সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]..

এতোদিন বিজ্ঞাপন দেখা যেত টিভির পর্দায় এবার বিজ্ঞাপনের অভিনভত্বের জন্য তা জায়গা করে নিলো সোশ্যাল মিডিয়াতেও। সোশ্যাল মিডিয়ায় হামেশাই কিছু না কিছু ভিডিও ভাইরাল হয়। কখনো যেমন নাচ গানের প্রতিভার নিদর্শন মেলে তো কখনো বিভিন্ন ঘটনার সমাহার দেখা যায়। অনেকে আবার নিজেদের ব্যক্তিগত জীবনের মুহুর্ত বা প্রতিভা শেয়ার করে নেয় সকলের সাথে।

তবে এবার যেটা ভাইরাল হয়েছে তা কোনো ব্যক্তিগত প্রতিভা নয় একটি দলগত পারফর্মম্যান্স এর উপস্থাপনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে পাচটি যুবতীকে একসঙ্গে নাচ করতে দেখা গেছে। তবে এই ভিডিওটির নতুনত্ব এখানেই যে এটি একটি বিজ্ঞাপনের জন্য বানানো ভিডিও।

ভিডিওটিতে একটি বলিউড গানের সাথে নাচ দেখা যাচ্ছে তাদের। একটি পন্য বিপনন সাইটে শাড়ি বিক্রির জন্য এই ভিডিওটি করা। শাড়ি বিজ্ঞাপনের জন্য একাধিক প্ল্যাটফর্ম রয়েছে যেখানে বিভিন্ন ধরনের ফটোসেশন করে বিজ্ঞাপন করা হয় কিন্তু এই ধরনটি বেশ অভিনব। যা নজর কেড়েছে সকলের।

সিনেমার হিলারে গানের সাথে অনেককেই নাচতে দেখা গেছে। কিন্তু বিজ্ঞাপনের জন্য এই গানের সাথে নাচ আগে দেখা যায়নি। বিজ্ঞাপনের এই ভিডিওটিতে পাচ যুবতীর নাচ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

ইতিমধ্যে 50 হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। তাদের অপূর্ব সুন্দর ডান্স স্টেপ মুগ্ধ করেছে সকলকে। আর এই বিজ্ঞাপনের অভিনব পদ্ধতি নজর কেড়েছে সকলের।
ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

You May Also Like